thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল 24, ৩ বৈশাখ ১৪৩১,  ৭ শাওয়াল 1445

লুঙ্গি ড্যান্সে দীপিকা-ডিজেল

২০১৭ জানুয়ারি ১৩ ১৭:২৯:০০
লুঙ্গি ড্যান্সে দীপিকা-ডিজেল

দ্য রিপোর্ট ডেস্ক : ভারত জুড়ে দারুণ জনপ্রিয় লুঙ্গি ড্যান্স। ‘চেন্নাই এক্সপ্রেস’ সিনেমায় শাহরুখ খানের সঙ্গে ‘লুঙ্গি ড্যান্স’ শিরোনামের গানে নেচেছিলেন দীপিকা পাড়ুকোন। ভারতজুড়ে গানটি তুমুল জনপ্রিয়তা পায়।

এর পর এই গানের আদলে আরো কিছু ভিডিও গান নির্মিত হয়। বাংলাদেশের সিনেমাতেও দেখা গেছে লুঙ্গি ড্যান্স। বলিউডের সানি লিওন থেকে বাংলাদেশের নায়িকা আঁচলকে দেখা গেছে লুঙ্গি ড্যান্সে নাচতে।

এবার লুঙ্গি ড্যান্সে নাচলেন হলিউড তারকা ভিন ডিজেল। দীপিকা-ডিজেল অভিনীত চলচ্চিত্র ‘এক্সএক্সএক্স : দ্য রিটার্ন অব জেন্ডার কেস’-এর ভারতীয় প্রিমিয়ার উপলক্ষ্যে মুম্বাই হাজির হয়েছেন ভিন ডিজেল।

ভারতের মুম্বাইয়ে বৃহস্পতিবার রাতে ভিন ডিজেলের জন্য আয়োজন করা হয় বিশেষ সঙ্গীতানুষ্ঠানে। এদিনই ভারতে আসেন এই হলিউড তারকা।

সেই অনুষ্ঠানেই ডিজেল-দীপিকা জনপ্রিয় গানটির সঙ্গে নাচেন। ডিজে নাকলেয়া গানটি পরিবেশন করেন। তখন ভক্তদের আবেদনে সাড়া দেন দীপিকা ও ডিজেল। এর আগে বৃহস্পতিবার সকালে মুম্বাইয়ে পা রাখেন ‘এক্সএক্সএক্স থ্রি’ তারকা ডিজেল ও পরিচালক ডিজে কারুসো।

বিমানবন্দরে ফুল, ব্যান্ড পার্টি ও মারাঠি নাচের মাধ্যমে তাদের বরণ করা হয়।

সন্ধ্যার প্রিমিয়ারে উপস্থিত ছিলেন রণবীর সিং, শহীদ কাপুর, ইরফান খান, শাবানা আজমী, করণ জোহর, হুমা কুরেশি, রিচা চাড্ডা, কলকি কৌচিনসহ অনেকে।

(দ্য রিপোর্ট/পিএস/কেআই/জানুয়ারি ১৩, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর