thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল 24, ৫ বৈশাখ ১৪৩১,  ৯ শাওয়াল 1445

অভিনেত্রী মিমের রূপের ঝলক (ভিডিও)

২০১৭ জানুয়ারি ১৩ ১৭:৩৯:১৬
অভিনেত্রী মিমের রূপের ঝলক (ভিডিও)

দ্য রিপোর্ট প্রতিবেদক : অভিনেত্রী বিদ্যা সিনহা মিমের নজরকাড়া গ্ল্যামার আর রূপের ঝলকে দিশেহারা চিত্রনায়ক ইরফান সাজ্জাদ। মিমের চোখ ধাঁধানো রূপের ঝলকে মাতাল ইরফানকে দেখা গেলো তানিয়া আহমেদ পরিচালিত ‘ভালোবাসা এমনই হয়’ চলচ্চিত্রের একটি গানে।

জাহিদ আকবরের লেখা ‘চুমুকে চুমুকে করো পান’ শিরোনামের গানটির সুরকার ও সংগীত পরিচালক হাবিব ওয়াহিদ। গানটিতে কণ্ঠ দিয়েছেন কনা। জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী অভিনেত্রী মিমকে এর আগে আইটেম গানে দেখা যায়নি।

এবার মিমকে দেখা গেলো আইটেম গানে নাচতে। ‘চোখে আমার দেখো নেশার বাদল/ অঙ্গে আমার বাজে রূপের মাদল-’ এমন কথার গানের সঙ্গে ঠোঁট মিলিয়ে নেচেছেন চিত্রনায়িকা বিদ্যা সিনহা সাহা মিম।

মুক্তি প্রতীক্ষিত ‘ভালোবাসা এমনই হয়’ ছবির আইটেম গান এটি। বৃহস্পতিবার (১২ জানুয়ারি) জাজ মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে উন্মুক্ত হয়েছে গানটি। তানিয়া আহমেদ পরিচালিত ছবিটির নায়িকা চরিত্রে থাকছেন মিম। এতে তার নায়ক ইরফান সাজ্জাদ। আরও আছেন মীর সাব্বির, মিশু সাব্বির প্রমুখ।

ছবিটির সিংহভাগ শুটিং হয়েছে ইংল্যান্ডে। প্রথমে এর নাম ‘গুডমর্নিং লন্ডন’ রাখা হয়েছিলো। পরে নাম বদল করে রাখা হয় ‘ভালোবাসা এমনই হয়’। ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত ছবিটি মুক্তি পাবে ২৭ জানুয়ারি। পরিবেশনায় জাজ মাল্টিমিডিয়া।

(দ্য রিপোর্ট/পিএস/জেডটি/জানুয়ারি ১৩, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর