thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ 24, ১৪ চৈত্র ১৪৩০,  ১৯ রমজান 1445

ডিজে মেহেদীর সঙ্গীতায়োজনে শুভর গান

২০১৭ জানুয়ারি ১৩ ১৭:৫৫:৫৬
ডিজে মেহেদীর সঙ্গীতায়োজনে শুভর গান

দ্য রিপোর্ট প্রতিবেদক : ডি রকস্টার-খ্যাত সঙ্গীতশিল্পী শুভ এখন থাকেন অস্ট্রেলিয়ায়। সম্প্রতি তার গাওয়া একটি গানের ভিডিও সেখানে চিত্রায়িত হয়েছে। গানটির শিরোনাম ‘হার কালা’। রবিউল ইসলাম জীবনের লেখা এ গানটির সুর করেছেন মীর মাসুম এবং সঙ্গীতায়োজন করেছেন ডিজে মেহেদী।

শুভ বলেন, ডিজে মেহেদীর কম্পোজিশনে প্রথমবার গাইলাম। সে অনেক চমৎকারভাবে গানটি উপস্থাপন করেছে। আইসিসি টি২০, বিপিএল, ওয়াটার কিংডমসহ বিদেশি সব ক্লাবে নিয়মিত ডিজে প্লে করেন মেহেদী। আশা করছি, তার কম্পোজিশনে করা আমার নতুন এ গানটি শ্রোতারা পছন্দ করবেন।

ডিজে মেহেদী বলেন, মগবাজারের জিটুতে এ গানের রেকর্ড করা হয়। এ গানের কয়েকটি লাইন সংকলিত আছে। ইলেকট্রনিক মিউজিক ঘরানার এ গানটি খুব শিগগিরই দর্শক-শ্রোতারা ইউটিউবে উপভোগ করতে পারবেন।

উল্লেখ্য, ডিজে মেহেদী ২০০৯ সাল থেকে বিভিন্ন দেশীয় ও আন্তর্জাতিক মানের শোতে অংশ নিয়ে জনপ্রিয়তা পান। এবারই প্রথম একটি গান তিনি শ্রোতা ও দর্শকের সামনে আনছেন। ডিজে পেশার বাইরে তিনি এফডিল নামে একটি প্রতিষ্ঠানে পাবলিক রিলেশন ম্যানেজার পদে কর্মরত রয়েছেন।

অন্যদিকে ডি রকস্টার শুভ ২০০৮ সালের সাউথ এশিয়ান সুপারস্টার বিজয়ী হন। এরইমধ্যে শ্রোতাদের বেশকিছু জনপ্রিয় গান উপহার দিয়েছেন তিনি।

(দ্য রিপোর্ট/পিএস/কেআই/জানুয়ারি ১৩, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর