thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

মুম্বাইয়ে দীপিকা-ডিজেল, সঙ্গী রণবীর

২০১৭ জানুয়ারি ১৪ ০৯:২৪:১০
মুম্বাইয়ে দীপিকা-ডিজেল, সঙ্গী রণবীর

দ্য রিপোর্ট ডেস্ক : বলিউড তারকা দীপিকা পাড়ুকোনের সঙ্গে রণবীর সিংয়ের প্রেমকাহিনী তো অনেকেরই জানা। যদিও এই দুই তারকা প্রকাশ্যে এ বিষয়ে খুব একটা কথা বলেননি। সম্প্রতি তাদের প্রেমের বিষয়টি আবারো সামনে চলে এলো।

দীপিকা পাড়ুকোনের জন্য বৃহস্পতিবার ছিল বিশেষ একটি দিন। ওই দিন সন্ধ্যায় হলিউড তারকা ভিন ডিজেলের সঙ্গে সংবাদমাধ্যমের সামনে হাজির হন দীপিকা। দীপিকাকে সমর্থন জানাতে সেখানে যথারীতি হাজির রণবীর সিং।

দীপিকার সঙ্গে ভারত জুড়ে এখন ভিন ডিজেলের নাম উচ্চারিত হচ্ছে। সেখানে প্রেমিকার পাশেই পাওয়া যাচ্ছে রণবীরকে। সাংবাদিকদের প্রশ্নের উত্তরে রণবীর বললেন, ‘আজ রাতে আমি খুব আনন্দে আছি। এটা আমার জন্যও গর্বের।’

দীপিকা-ডিজেল অভিনীত চলচ্চিত্র ‘এক্সএক্সএক্স : দ্য রিটার্ন অব জেন্ডার কেস’-এর ভারতীয় প্রিমিয়ার উপলক্ষে মুম্বাই হাজির হয়েছেন ভিন ডিজেল।

ভারতের মুম্বাইয়ে বৃহস্পতিবার রাতে ভিন ডিজেলের জন্য আয়োজন করা হয় বিশেষ সঙ্গীতানুষ্ঠানে। এদিনই সকালে মুম্বাইয়ে পা রাখেন ‘এক্সএক্সএক্স থ্রি’ তারকা ডিজেল ও পরিচালক ডিজে কারুসো।

বিমানবন্দরে ফুল, ব্যান্ড পার্টি ও মারাঠি নাচের মাধ্যমে তাদের বরণ করা হয়। সন্ধ্যার প্রিমিয়ারে উপস্থিত ছিলেন রণবীর সিং, শহীদ কাপুর, ইরফান খান, শাবানা আজমী, করণ জোহর, হুমা কোরেশি, রিচা চাড্ডা, কলকি কৌচিনসহ অনেকে।

(দ্য রিপোর্ট/পিএস/এআরই/এনআই/জানুয়ারি ১৪, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর