thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

জয়পুরহাটে দুই বাসের সংঘর্ষে নিহত ২

২০১৭ জানুয়ারি ১৪ ১০:৩৬:২৩
জয়পুরহাটে দুই বাসের সংঘর্ষে নিহত ২

জয়পুরহাট প্রতিনিধি : জয়পুরহাট-বগুড়া মহাসড়কের কালাই উপজেলার বাঁশের ব্রিজ এলাকায় যাত্রীবাহী দুই বাসের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছে।

শুক্রবার (১৩ জানুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে একজনের পরিচয় জানা গেছে। তার নাম বেলাল হোসেন। তার বাড়ি কালাই উপজেলার উদয়পুর গ্রামে। নিহত নারীর পরিচয় এখনো পাওয়া যায়নি।

পুলিশ জানিয়েছে, জয়পুরহাটের কালাইয়ের বাঁশের ব্রিজ এলাকায় ঢাকাগামী হানিফ পরিবহনের সঙ্গে জয়পুরহাটগামী এইচআর এন্টারপ্রাইজ পরিবহন নামের একটি লোকাল বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই লোকাল বাসের দুই যাত্রী নিহত ও উভয় বাসের ৫০ যাত্রী আহত হয়। নিহতদের মধ্যে একজন নারী। তারা দুইজনই লোকাল বাসের যাত্রী ছিলেন। তবে তাদের পরিচয় জানা যায়নি। ঘটনাস্থল থেকে আহত যাত্রীদের পুলিশ উদ্ধারের পর কালাই হাসপাতালে ভর্তি করে।

কালাই উপজেলা চেয়ারম্যান মিনফুজুর রহমান মিলন জানান, রাত সাড়ে ৮টার দিকে ঢাকাগামী হানিফ পরিবহনের একটি বাসের সঙ্গে লোকাল বাসের মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে নিহত এক নারীর লাশ স্বজনরা নিয়ে গেছে। অন্য এক ব্যক্তির লাশ পুলিশ উদ্ধার করেছে।

ঘটনায় উভয় বাসের অন্তত ৫০ যাত্রী আহত হয় বলেও জানান তিনি।

কালাই থানার ওসি (তদন্ত) বিশ্বজিত বর্মণ জানান, নারীর লাশ নিয়ে যাওয়ার বিষয়টি তাদের জানা নেই। ঘটনাস্থল থেকে একজনের লাশ উদ্ধার করা হয়েছে।

(দ্য রিপোর্ট/এইচ/এআরই/এনআই/জানুয়ারি ১৪, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর