thereport24.com
ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল 24, ১১ বৈশাখ ১৪৩১,  ১৫ শাওয়াল 1445

ইসলামী ব্যাংকের ব্যবসায় উন্নয়ন সম্মেলন সম্পন্ন

২০১৭ জানুয়ারি ১৪ ১৬:২৫:৫৬
ইসলামী ব্যাংকের ব্যবসায় উন্নয়ন সম্মেলন সম্পন্ন

দ্য রিপোর্ট প্রতিবেদক : ইসলামী ব্যাংকের দুই দিনব্যাপি ব্যবসায় উন্নয়ন সম্মেলন সম্পন্ন হয়েছে। শুক্রবার (১৩ জানুয়ারি) ঢাকার প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে এ সম্মেলন সম্পন্ন হয়েছে। ব্যাংকটি থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে।

ব্যাংকের চেয়ারম্যান আরাস্তু খান প্রধান অতিথির বক্তব্যে বলেন, দেশের অর্থনীতির অন্যতম নিয়ামক ইসলামী ব্যাংক। যে প্রতিষ্ঠানটি সাসটেইনেবল ডেভেলপমেন্ট গোলস (এসডিজি) অর্জনে সরকারের সহায়ক হিসেবে কাজ করছে।

তিনি বলেন, ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানসহ সবাই এখন ডিজিটাল বাংলাদেশের সুবিধা উপভোগ করছে। ইসলামী ব্যাংকে ডিজিটাল সেবা আরো বৃদ্ধির উপর গুরুত্ব দেওয়া হচ্ছে। এসময় শরী’আহ নীতিমালাসহ সকল নিয়মকানুন যথাযথভাবে পরিপালনের মাধ্যমে সততা, দক্ষতা, কর্মস্পৃহা ও সম্পূর্ণ পেশাদারিত্বের ভিত্তিতে গ্রাহক সেবায় আরো বেশি মনোনিবেশ করতে তিনি ম্যানেজারদের প্রতি আহবান জানান।

অনুষ্ঠানে ব্যাংকের রিস্ক ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান মো. আবদুল মাবুদ, পরিচালক মো. হুমায়ুন কবির, মো. জয়নাল আবেদীন, মো. মিজানুর রহমান, প্রফেসর ড. মো. সিরাজুল করিম ও শরী’আহ সুপারভাইজরি কমিটির সদস্য সচিব প্রফেসর ড. মোহাম্মদ আবদুস সামাদ বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

ম্যানেজিং ডাইরেক্টর মো. আবদুল হামিদ মিঞার সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মো. মাহবুব-উল-আলম।

(দ্য রিপোর্ট/আরএ/জানুয়ারি ১৪, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর