thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল 24, ১০ বৈশাখ ১৪৩১,  ১৪ শাওয়াল 1445

ঢাবিতে ছাত্রলীগের আনন্দ মিছিল

২০১৭ জানুয়ারি ১৪ ১৭:০৬:৫৮
ঢাবিতে ছাত্রলীগের আনন্দ মিছিল

দ্য রিপোর্ট প্রতিবেদক : বাংলাদেশ আওয়ামী লীগ এর তিন বছর পূর্তি উপলক্ষে বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা শনিবার বেলা সাড়ে ১২টায় ক্যাম্পাসে আনন্দ মিছিল করে। মিছিলটি মধুর ক্যান্টিন থেকে শুরু হয়ে অপরাজেয় বাংলা হয়ে রাজু ভাস্কর্যে গিয়ে শেষ হয়। আনন্দ মিছিলটি নেতৃত্ব দেন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাইফুর রহমান সোহাগ।

মিছিল পরবর্তী সমাবেশে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ বলেন, আওয়ামী লীগ সরকারের উন্নয়নে দেশের ১৬ কোটি মানুষ খুশি হয়েছে। এই তিন বছরে যতো উন্নয়ন হয়েছে গত ২৬ বছরেও এতো উন্নয়ন হয়নি। দেশ বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশের দিকে এগিয়ে যাচ্ছে।

তিনি আরো বলেন, বিএনপি নেত্রী খালেদা জিয়া সবসময় দেশকে পেছানোর ষড়যন্ত্রে লিপ্ত ছিলেন। ২০০১ সালে ক্ষমতায় এসেও তিনি দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত ছিলেন। খালেদা জিয়া সাধারণ মানুষের উপর পেট্রোলবোমাসহ বিভিন্ন নির্যাতন করেছেন।

কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন বলেন,শেখ হাসিনা সরকারের উন্নয়ন বিশ্বের বিস্ময়। কিন্তু এই উন্নয়নকে বাধাগ্রস্ত করতে খালেদা জিয়া আগুন সন্ত্রাসসহ বিভিন্ন ষড়যন্ত্র অতীতেও করেছে এখনো করে যাচ্ছে। শেখ হাসিনা সরকারের উন্নয়ন ধারাবাহিকতা রক্ষা করতে, খালেদা জিয়ার বিভিন্ন ষড়যন্ত্র মোকাবেলায় রাজপথে ছাত্রলীগ অতীতে ও ছিলো সামনেও থাকবে।

সলিমুল্লাহ মুসলিম হল ছাত্রলীগের সভাপতি তাহসান আহমেদ রাসেল বলেন, সরকারের বিভিন্ন যুগান্তকারী উন্নয়ন আমরা নিজ চোখেই দেখতে পাচ্ছি। বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে, সাধারণ শিক্ষার্থীদের জন্য এবং সাধারণ মানুষের জন্য করা এটাই আমাদের সাফল্য। সরকারের বিভিন্ন উন্নয়নে বাংলাদেশ ছাত্রলীগ জড়িত ছিলো। আওয়ামী সরকারের উন্নয়নে বিভিন্ন গ্রামেগঞ্জে ছড়িয়ে দিতে হবে, তিনি সরকারের বিভিন্নউন্নয়ন প্রচার করার আহ্বান জানান।

আনন্দ মিছিলের পরবর্তী সমাবেশেঢাকা বিশ্ববিদ্যালয়ের সকল আবাসিক হলের ছাত্রলীগের সভাপতিগণ বক্তব্য প্রদান করেন।

সমাবেশে সভাপতিত্ব করেন ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা সভাপতি আবিদ আল হাসান, সঞ্চালনা করেন ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোতাহার হোসেন প্রিন্স, সলিমুল্লাহ মুসলিম হলের ছাত্রলীগের সভাপতি তাহসান আহমেদ রাসেলসহ বিভিন্ন হলের সভাপতি-সাধারণ সম্পাদকবৃন্দ।

(দ্য রিপোর্ট/এপি/জানুয়ারি ১৪, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর