thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

নাভানা ফার্নিচারে নতুনত্বের স্বাদ

বাণিজ্য মেলায় জনসমুদ্র

২০১৭ জানুয়ারি ১৪ ১৭:২৩:০৩
বাণিজ্য মেলায় জনসমুদ্র

জোসনা জামান, দ্য রিপোর্ট : নাভানা ফার্নিচারে নতুনত্বের স্বাদ পাচ্ছেন ক্রেতারা। সেই সঙ্গে ছাড়ের সুযোগও মিলছে। সবকিছু মিলে ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলায় ক্রেতাদের মনোযোগ আকর্ষণ করতে সক্ষম হয়েছে নাভানার প্যাভেলিয়ান।

কোম্পানিটির অফিস ইনচার্জ বদরুল আলম শনিবার দ্য রিপোর্টকে বলেন, শুরু শেকেই ব্যাপক সাড়া মিলছে ক্রেতাদের কাছ থেকে। কাঠের তৈরি ফার্নিচারে ১৭ শতাংশ ছাড় দেওয়া হয়েছে। আকর্ষণীয় ডিজাইন, নজরকারা সৌন্দর্য মানুষকে আকর্ষণ করতে আমরা সক্ষম হয়েছি। দিন যতই যাবে ততোই বিক্রি বাড়বে বলে আশা করছি।

অন্যদিকে ছুটির দিন হওয়ায় উপচেপড়া ভিড় লক্ষ্য করা গেছে বাণিজ্য মেলায়। সকাল থেকে মানুষ আসতে শুরু করেছে মেলায়। বিকেল গড়াতে গড়াতে মেলা প্রাঙ্গণ যেন পরিণত হয় জনসমুদ্রে।

নাভানা প্যাভিলিয়নে বাণিজ্য মেলা উপলক্ষে ছয়টি নতুন ডিজাইনের সোফাসেট নিয়ে আসা হয়েছে। মেহগনি কাঠের সোফাগুলো পাওয়া যাচ্ছে ৩৭ হাজার টাকা থেকে ৮৮ হাজার টাকার মধ্যে। লেকার করা এসব সোফার প্রতি ব্যাপক আগ্রহ লক্ষ্য করা গেছে ক্রেতাদের। এছাড়া লেদারের অফিস সোফা রয়েছে ২১ হাজার টাকায়।

মেহগনি কাঠের লেকার করা ছয়টি নতুন ডিজাইনের ডাইনিং টেবিলের সেট নিয়ে এসেছে বাণিজ্যমেলায় সর্বনিম্ন ৩২ হাজার টাকা থেকে সর্বোচ্চ ৩৯ হাজার টাকার মধ্যে পাওয়া যাচ্ছে এসব ডাইনিং সেট। আট ধরনের নতুন ডিজাইনের খাট নিয়ে আসা হয়েছে মেলায়। বিভিন্ন সাইজের এসব খাট পাওয়া যাচ্ছে ২০ হাজার টাকা থেকে ৩৮ হাজার টাকার মধ্যে। আলমিরা পাওয়া যাচ্ছে বিভিন্ন ডিজাইনের। এগুলোর দাম ২৪ হাজার টাকা থেকে ২৯ হাজার টাকার মধ্যে। ড্রেসিং টেবিল পাওয়া যাচ্ছে ৯ হাজার ৬০০ টাকা থেকে ১৭ হাজার ৪২২ টাকার মধ্যে। এসব ফার্নিচারে ১৭ শতাংশ ছাড় দেওয়ার পরে এ দাম নির্ধারণ করা হয়েছে। এছাড়া অফিস টেবিল পাওয়া যাচ্ছে ৩৭ হাজার টাকা থেকে ৭৫ হাজার টাকার মধ্যে। এক্ষেত্রে ছাড় দেওয়া হচ্ছে ১৩ শতাংশ। এছাড়া আরও বিভিন্ন ধরনের ফার্নিচার রয়েছে নাভানার সংগ্রহে।

বসুন্ধরা থেকে ফার্নিচার কিনতে আসা মিজান রহমান বলেন, খাট কিনতে এসেছি। ন্যাচারাল কালারের লেকার করা খাট খুঁজছি। ব্রান্ডের কোম্পানির খাটই কিনবো। তাই নাভানার খাটগুলো দেখছি। তবে বেশি দামের খাটগুলোই পছন্দ হচ্ছে। দেখি কি করা যায়।

পুরান ঢাকা থেকে মেলায় আসা বদিউজ্জামান বলেন, আজ বন্ধের দিন হওয়ায় ফার্নিচার দেখছি। বাচ্চাদের জন্য পড়ার টেবিল পছন্দ হলে কিনবো। তারা ব্রান্ডের টেবিলই আমার প্রথম পছন্দ। কেননা এগুলোতে আর বার বার কেনা হয় না। একবারেই ভালটা কিনলেই অনেক দিন চলে।

(দ্য রিপোর্ট/জেজে/এপি/জানুয়ারি ১৪, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর