thereport24.com
ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল 24, ১১ বৈশাখ ১৪৩১,  ১৫ শাওয়াল 1445

জাতীয় ফুটবলদলের জন্য নেওয়া হচ্ছে নতুন বিদেশি কোচ

২০১৭ জানুয়ারি ১৪ ২০:৪১:৩৫
জাতীয় ফুটবলদলের জন্য নেওয়া হচ্ছে নতুন বিদেশি কোচ

দ্য রিপোর্ট প্রতিবেদক : জাতীয় ফুটবল দলের নতুন বিদেশি কোচ নিয়োগ দিতে যাচ্ছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। যার নাম জানা যাবে আগামী ১৬ জানুয়ারি (সোমবার)। বাফুফে ভবনে নির্বাহী কমিটির বৈঠক শেষে শনিবার (১৪ জানুয়ারি) সাংবাদিকদের এমনটিই জানিয়েছেন সহ-সভাপতি ও ন্যাশনাল টিমস কমিটির চেয়ারম্যান কাজী নাবিল আহমেদ।

বৈঠক শেষে সাংবাদিকদের ব্রিফকালে কাজী নাবিল আহমেদ বলেছেন, ‘বাংলাদেশ জাতীয় ফুটবল দলের নতুন কোচ কে হবেন তা নিয়ে নানা আলাপ আলোচনা হচ্ছে। তবে এটুকু বলতে পারি সোমবার আমরা এটি আনুষ্ঠানিকভাবে জানিয়ে দেবো। আর এ বছরের শেষে যেহেতু সাফ চ্যাম্পিয়নশিপ আছে তাই নতুন করে আবার কোচ আমরা নেব না। আর একই কোচ সাফ চ্যাম্পিয়নশিপ পর্যন্ত দায়িত্বে থাকবেন।’

তিনি আরও জানিয়েছেন, চলতি বছরের মার্চ নাগাদ দেশের মাটিতে অনুষ্ঠিত হতে যাচ্ছে বঙ্গবন্ধু আন্তর্জাতিক গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্ট। যেটাকে সামনে রেখে এ সপ্তাহেই শুরু হবে জাতীয় দলের প্রাথমিক ক্যাম্প। অবশ্য তার আগে বেশ কয়েকটি প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ দল।

এ প্রসঙ্গে নাবিল আহমেদ বলেছেন, ‘বঙ্গবন্ধু গোল্ড কাপ ও সাফ চ্যাম্পিয়নশিপ খেলার আগে দেশে ও বিদেশে কয়েকটি প্রস্তুতি ম্যাচ খেলবে জাতীয় দল। দলের প্রস্তুতিতে কোনও ঘাটতি রাখা হবে না।’

এদিকে, জন হুইটালকে স্ট্রেংথ ও কন্ডিশনিং কোচ হিসেবেও নিয়োগ দেওয়া ছাড়াও গোলকিপিং কোচ রায়ান স্যান্ডফোর্ডের সঙ্গে তিন মাসের জন্য চুক্তি বাড়ানো হয়েছে বলেও জানা নাবিল আহমেদ।

(দ্য রিপোর্ট/এজে/জানুয়ারি ১৪, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর