thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

ইজতেমা উপলক্ষে নির্ধারিত সড়কে চলাচলের নির্দেশ

২০১৭ জানুয়ারি ১৪ ২২:২৭:৩৭
ইজতেমা উপলক্ষে নির্ধারিত সড়কে চলাচলের নির্দেশ

গাজীপুর প্রতিনিধি : টঙ্গীতে অনুষ্ঠিত বিশ্ব ইজতেমা উপলক্ষে গাজীপুর জেলা পুলিশ মুসল্লিদের বহনকারী যানবাহনগুলো চলাচলের নির্ধারিত রুট ও নির্ধারিত স্থানগুলোতে পার্কিং করার জন্য নির্দেশ দিয়েছে।

শনিবার (১৪ জানুয়ারি) গাজীপুর জেলা পুলিশ সুপার হারুন অর রশিদ সাংবাদিকদের জানান, দুই পর্বের আখেরি মোনাজাতের আগেরদিন যথাক্রমে ১৪ জানুয়ারি ও ২১ জানুয়ারি মধ্যরাত থেকে আখেরি মোনাজাত শেষ না হওয়া পর্যন্ত ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভোগড়া বাইপাস হতে টঙ্গী ব্রিজ পর্যন্ত, কালীগঞ্জ-টঙ্গী সড়কের মাজুখান ব্রিজ থেকে স্টেশন রোড ওভারব্রিজ পর্যন্ত, কামারপাড়া ব্রিজ হতে মন্নু ট্রেক্সটাইল মিল পর্যন্ত সড়কে যানবাহন চলাচল বন্ধ থাকবে।

এছাড়া ১০ জানুয়ারি থেকে ২২ জানুয়ারি পর্যন্ত কামারপাড়া ব্রিজ হতে টঙ্গী ব্রিজ পর্যন্ত তুরাগ নদীতে নৌযান চলাচল বন্ধ থাকবে। প্রয়োজনে টঙ্গী ব্রিজের পূর্ব পাশে এবং কামারপাড়া ব্রিজের উত্তরপাশে নৌকাসহ সকল প্রকার নৌযান নোঙর করতে পারবে। তবে ঢাকাগামী যানবাহনগুলে টঙ্গী হয়ে ডিএমপি এলাকায় প্রবেশের পরিবর্তে জয়দেবপুরের চান্দনা-চৌরাস্তা, কোনাবাড়ি, চন্দ্রা ত্রি-মোড়, বাইপাইল, নবীনগর ও আমিন বাজার হয়ে চলাচলের পরামর্শ দেওয়া হয়েছে।

পার্কিং
বিশ্ব ইজতেমা উপলক্ষে টঙ্গীর কাদেরিয়া টেক্সটাইল মিলের খোলা জায়গা, মেঘনা টেক্সটাইল মিলের পাশের রাস্তার উভয়পাশে, সফিউদ্দিন একাডেমির মাঠ, সফিউদ্দিন একাডেমির উত্তর পাশে টিআইসি মাঠ, জয়দেবপুর থানাধীন ভাওয়াল বদরে আলম সরকারি কলেজ মাঠ, চান্দনা উচ্চ বিদ্যালয় মাঠ, চৌরাস্তাট্রাক স্ট্যান্ড, টঙ্গীর কে-টু সিগারেট কারখানার পাশে খোলা জায়গায় গাড়ি পার্কিংয়ের ব্যবস্থা করা হয়েছে।

(দ্য রিপোর্ট/এমএইচএ/এপি/জানুয়ারি ১৪, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর