thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৭ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

দ্বিতীয়বারের মতো ইনজুরিতে ইমরুল

২০১৭ জানুয়ারি ১৫ ১২:৫০:৪৬
দ্বিতীয়বারের মতো ইনজুরিতে ইমরুল

দ্য রিপোর্ট ডেস্ক : নিউজিল্যান্ডে সফরে বাংলাদেশ শিবিরে ইনজুরির প্রকোপ চলছে। একের পর এক ক্রিকেটার ইনজুরির শিকার হয়েই চলেছেন। সফরের ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচেই ইনজুরিতে পড়েন বাংলাদেশের টেস্ট দলের অধিনায়ক মুশফিকুর রহিম। এরপর আর সংক্ষিপ্ত ফরম্যাটে মুশফিকের খেলাই হয়নি। টেস্ট ম্যাচ দিয়ে মাঠে ফিরেন সাদা পোশাকের অধিনায়ক। তবে দুঃসংবাদ হলো এই ম্যাচে আবারও ইনজুরির কবলে পড়েছেন এই নির্ভরযোগ্য ব্যাটসম্যান।

অধিনায়কের চোট নিয়ে যখন সমস্যায় বাংলাদেশ দল তখন আরও এক সদস্য ইনজুরির শিকার হলেন। ওয়েলিংটন টেস্টে নিজেদের দ্বিতীয় ইনিংসে ব্যাটিংয়ে উদ্বোধন করতে নামেন তামিম ইকবাল ও ইমরুল কায়েস। আর দলীয় ১৩তম ওভারের শেষ বলে নন স্ট্রাইকে ছিলেন ইমরুল। স্ট্রাইকে থাকা তামিম নেইল ওয়াগনারের বলটি হালকা ব্যাটে লাগিয়ে দৌড় দেন। অপরপ্রান্তে ইমরুলও সজোড়ে দৌড় শুরু করেন। কিন্তু বলটি ফিল্ডারের হাতে থাকায় শেষ অব্দি ডাইভ দেন তিনি।

আর এতইে ঘটে বিপত্তি ঘটে। মাঠেই শুয়ে পড়েন ইমরুল। তার পাওয়া চোট বেশিমাত্রায় হওয়ায় শেষ পর্যন্ত অ্যাম্বুলেন্স ডাকতে হয়। পরে হাসপাতালে যেতে হয়েছে তাকে। আর এক্সরে করানোর পরই বোঝা যাবে তার চোটের মাত্রা।

এর আগে এই সফরেই দু’দলের মধ্যকার তৃতীয় টি২০ ম্যাচে বাউন্ডারি লাইনে ফিল্ডিং করতে গিয়ে বিল বোর্ডের সঙ্গে ধাক্কা খেয়ে সাময়িক ইনজুরিতে পড়েছিলেন ইমরুল। তাকে ৪৮ ঘণ্টার পর্যবেক্ষণেও রাখা হয়েছিল। এ সফরে মুশফিকুর রহিম, তামিম ইকবালের পর তৃতীয় বাংলাদেশি হিসেবে ইনজুরির খাতায় দ্বিতীয়বার নাম লেখালেন ইমরুল।

(দ্য রিপোর্ট/এনপিএস/জানুয়ারি ১৫, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর