thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

শহীদুল্লাহ হলের ৫ ছাত্রলীগ কর্মী সাময়িক বহিষ্কার

২০১৭ জানুয়ারি ১৫ ১৭:৩৮:৩৪
শহীদুল্লাহ হলের ৫ ছাত্রলীগ কর্মী সাময়িক বহিষ্কার

ঢাবি প্রতিনিধি : শহীদুল্লাহ হলের ৫ ছাত্রলীগ কর্মীকে সাময়িক বহিষ্কার করেছে ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ।

ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের পক্ষ থেকে রবিবার (১৫ জানুয়ারি) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে উল্লেখ করা হয়, গত শুক্রবার (১৩ জানুয়ারি) মধ্যরাতে ঢাকা বিশ্ববিদ্যালয় শহীদুল্লাহ হলে অনাকঙ্ক্ষিত ঘটনা ঘটে। উক্ত ঘটনায় তদন্তের মাধ্যমে তথ্য-উপাত্ত সংগ্রহ করে ঘটনার সাথে জড়িতদের দোষী সাব্যস্ত করে নিম্নোক্তদের শহীদুল্লাহ হল ছাত্রলীগ থেকে শাস্তি প্রদানের জন্য সুপারিশ করা হলো।

উল্লেখিত ৫ জনের নাম উল্লেখপূর্বক বিবৃতিতে আরো বলা হয়, উপরোক্ত ব্যক্তিদের বাংলাদেশ ছাত্রলীগের সকল কর্মকাণ্ড থেকে বিরত থাকার নির্দেশ প্রদান করা হলো। অন্যথায়, হল সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

বহিষ্কৃত ৫ জন হলেন- মো. শহীদুল ইসলাম (রসায়ন ৪র্থ বর্ষ), নাঈম মাহমুদ (মৎস্য বিজ্ঞান, ৪র্থবর্ষ), সরকার মো. নকীবুল ইসলাম (দূর্যোগ ও ব্যবস্থাপনা বিভাগ, ৪র্থ বর্ষ), ইয়াকুব হোসেন তৌকির (মৃত্তিকা বিজ্ঞান ৩য় বর্ষ)ও শরীফ আহমেদ মুনিম (গণিত ২য় বর্ষ।

ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোতাহার হোসেন প্রিন্স বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করে দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমকে জানান, সংগঠন বিরোধী কাজে জড়িত থাকার অভিযোগে ৫ জনকে বহিষ্কার করা হয়েছে। ছাত্রলীগের সকল কর্মকাণ্ড থেকে বিরত থাকার নির্দেশ প্রদান করা হলো। সংগঠন বিরোধী কাজ করলে কাউকে ছাড় দেওয়া হবেনা।

গত শুক্রবার (১৩ জানুয়ারি) ঢাকা বিশ্ববিদ্যালয়ের শহীদুল্লাহ হলের ২২১১ রুমের একটি সিটকে কেন্দ্র করে ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনায় ৫ জন আহত হয়।

(দ্য রিপোর্ট/কেএনইউ/জেডটি/জানুয়ারি ১৫, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর