thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৭ শাওয়াল 1445

টিম হোটেলে শঙ্কামুক্ত ইমরুল

২০১৭ জানুয়ারি ১৫ ১৮:১২:৪৯
টিম হোটেলে শঙ্কামুক্ত ইমরুল

দ্য রিপোর্ট ডেস্ক : বড় ধরনের কোন সমস্যা ছাড়াই শঙ্কামুক্ত হয়ে টিম হোটেলে ফিরেছেন দ্বিতীয়বারের মতো ইনজুরিতে পড়া টাইগার ওপেনার ইমরুল কায়েস। ইনজুরিতে পড়ে হাসপাতালে যাওয়া ইমরুলের এক্স-রে রিপোর্টে কোন ধরনের চোট ধরা পড়েনি। তবে, মাংশপেশিতে টান আছে বলে সাংবাদিকদের জানিয়েছেন সেখোনে থাকা বাংলাদেশ দলের ম্যানেজার সাব্বির।

ওয়েলিংটন টেস্টের চতুর্থদিন রবিবার (১৫ জিানুয়ারি) নিজেদের দ্বিতীয় ইনিংসে রান নিতে গিয়ে ইনজুরিতে পড়েছিলেন ইমরুল। ইনজুরিতে পড়ার পর দ্রুত তাকে মাঠ থেকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। সেখানে এক্স-রে করার পর রিপোর্টে কোন ধরনের ইনজুরি ধরা না পড়ায় বাংলাদেশ সময় দুপুর পৌনে তিনটার দিকে (ওয়েলিংটন সময় রাত পৌনে দশটা) টিম হোটেলে আনা হয় ইমরুলকে।

ইমরুলের বড় ধরণের কোন ইনজুরি না থাকলেও তার উরুর মাংশপেশিতে টান রয়েছে বলে সাংবাদিকদের জানিয়েছেন টাইগারদের টিম ম্যানেজার সাব্বির খান। তিনি বলেছেন, ‘ইমরুলের সমস্যাটা বাম পায়ের উরুর সামনের অংশে। যেটা বলতে পারেন উরুর সামনের অংশে এক রকমের টানের মতো।’

এদিকে, চলমান টেস্টের শেষদিনে রিটায়ার্ডহার্ট হওয়া ইমরুল আবার মাঠে নামতে পারছেন কি-না এমন প্রশ্ন ঘুরপাক খাচ্ছে, তার ভক্তদের মধ্যে। এ নিয়ে অবশ্য এখনই খুব বেশি আশার বাণী শোনাতে পারেননি প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু। সাংবাদিকদের তিনি জানিয়েছেন, এখনই নয়, সোমবার (স্থানীয় সময়) সকালেই জানা যাবে আসলে ব্যাট হাতে মাঠে নামতে পারবেন কিনা ইমরুল।

উল্লেখ্য, এদিন ব্যাটিংয়ে উদ্বোধন করতে নামেন তামিম ইকবাল ও ইমরুল কায়েস। আর দলীয় ১৩তম ওভারের শেষ বলে নন স্ট্রাইকে ছিলেন ইমরুল। স্ট্রাইকে থাকা তামিম নেইল ওয়াগনারের বলটি হালকা ব্যাটে লাগিয়ে দৌড় দেন। অপরপ্রান্তে ইমরুলও দৌড় শুরু করেন। কিন্তু বল ফিল্ডারের হাতে থাকায় শেষ অব্দি ডাইভ দেন তিনি। আর এতেই ঘটে ঘটে বিপত্তি। মাঠেই শুয়ে পড়েন ইমরুল। তার পাওয়া চোট বেশিমাত্রায় হওয়ায় শেষপর্যন্ত অ্যাম্বুলেন্স ডাকতে হয়।

এর আগে, নিউজিল্যান্ডের সঙ্গে তৃতীয় টি২০ ম্যাচে বাউন্ডারি লাইনে ফিল্ডিং করতে গিয়ে বিল বোর্ডের সঙ্গে ধাক্কা লেগে সাময়িক ইনজুরিতে পড়েছিলেন ইমরুল।

দ্য রিপোর্ট/এজে/জানুয়ারি ১৫, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর