thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

সোমবার আর টিভিতে ‘পাখির ডানায় ভর’

২০১৭ জানুয়ারি ১৫ ২১:১৩:৩৬
সোমবার আর টিভিতে ‘পাখির ডানায় ভর’

দ্য রিপোর্ট ডেস্ক : ডাবর আমলা নিবেদিত ‘মানডে নাইট সুপার ড্রামা’ এর এই সপ্তাহের আয়োজনে থাকছে ‘পাখির ডানায় ভর’। সেতু আরিফের রচনা ও পরিচালনায় নির্মিত নাটকটি আর টিভিতে প্রচারিত হবে সোমবার (১৬ জানুয়ারি) রাত ৮টা ১০ মিনিটে।

মীরা ও পার্থর একটা দুর্দান্ত প্রেমের সম্পর্কের মধ্যে শুরু হয় অস্থিরতার। কারণ পার্থ ও মীরার ব্যক্তিত্বের দ্বন্দ্ব, সময়ের টানাপোড়ন, ভালো লাগা না লাগা। মীরা তার প্রয়োজনে আলাদা হতে থাকে পার্থ থেকে। অন্যদিকে নুসরাতের সঙ্গে অদ্ভুতভাবে যোগাযোগ হয় পার্থর।

পরিবারের পক্ষ থেকে নুসরাতের বিয়ে ঠিক হয়ে থাকে। কিন্তু নুসরাত বিয়ে করতে চায় না। পরিবার নুসরাতের পড়া-শুনার খরচ বন্ধ করে দেয়। নুসরাত পড়তে চায়, নিজের ইচ্ছা মত থাকতে চায়, স্বাধীন থাকতে চায়। নুসরাতের এই সহজ সরল ভাবনাগুলো পার্থর মাথায় খুব ঘুরপাক খায়। নুসরাতের জন্য কিছু একটা করতে চায় পার্থ। নুসরাতকে বিভিন্ন জায়গায় সিভি ড্রপ করতে উৎসাহ দেয়। একটা সময় চাকরিও ম্যানেজ করে দেয় তাকে।

অন্যদিকে নুসরাত একটা আলাদা আতঙ্কে ভোগে, কি চায় পার্থ তার কাছে। এদিকে মীরা নিজের ভুল বুঝতে পেরে ব্যাকুল হয়ে উঠে পার্থর জন্য, আবার যোগাযোগ শুরু করে পার্থর সাথে।

সমসাময়িক শহর জীবনে তিনজন মানুষের মোহ মায়া আর প্রেমের গল্প এটি। একজন অভিনেত্রী মীরা, একজন পেইন্টার পার্থ আর একজন সাধারণ নারী নুসরাতকে নিয়ে গল্প ‘পাখির ডানায় ভর’।

নাটকটিতে মূল এই তিনটি চরিত্রে অভিনয় করেছেন স্পর্শিয়া, সজল, তাসনুভা তিশা। এছাড়া অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন শিখা খান, হাসনাত রিপন, মেহেদী হাসান পিয়াল ও পিকলু চৌধুরী। ‘পাখির ডানায় ভর’ নাটকটি প্রযোজনা করেছে টম ক্রিয়েশনস।

(দ্য রিপোর্ট/এমএইচএ/এনআই/জানুয়ারি ১৫, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর