thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৫ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

সুস্থ আছেন মুশফিক

২০১৭ জানুয়ারি ১৬ ১০:০৩:৪৯
সুস্থ আছেন মুশফিক

দ্য রিপোর্ট ডেস্ক : এক সফরে তিন তিনবার ইনজুরির কবলে পড়া, সত্যিই হতাশার। নিউজিল্যান্ডে সফরে বাংলাদেশের টেস্ট অধিনায়ক মুশফিকুর রহিমের সঙ্গে এমনটাই হয়েছে। ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচেই পড়েন হ্যামস্ট্রিং ইনজুরিতে। এরপর প্রথম টেস্টের প্রথম ইনিংসে ব্যাট করলেও কিপিং করতে পারেননি। এবার একই ম্যাচেই দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে আবারও চোট পেয়েছেন বাংলাদেশ দলের এই নির্ভরযোগ্য ব্যাটসম্যান।

প্রথম ইনিংসে পাওয়া আঙুলের চোটে ফিল্ডিংয়ে নামতে পারেননি মুশফিক। কিন্তু দলের প্রয়োজনে দ্বিতীয় ইনিংসে ঠিকই তাকে নামতে হয়েছে ব্যাটিংয়ে। তবে চোটকে কাজে লাগাতে শুরু থেকেই শর্ট বল ছিল নিউজিল্যান্ড বোলারদের মূল অস্ত্র। নিল ওয়েগনারের একের পর এক শর্ট বল ঠেকিয়ে গেছেন তিনি।

কিন্তু টিম সাউদির বাউন্সারটাই সব এলোমেলো করে দিল। ৪৩তম ওভারের পঞ্চম বল। রাউন্ড দা উইকেটে সাউদির আরেকটা বাউন্সার। নিচু হয়ে এড়াতে চেয়েছিলেন মুশফিক। কিন্তু শেষ মুহূর্তে বল আঘাত করে হেলমেটের পেছনের দিকে। সৌভাগ্যের বিষয়, হাসপাতালে পরীক্ষা নিরীক্ষার পর মুশফিকের অবস্থা আশঙ্কাজনক নয় বলে জানানো হয়েছে।

ম্যানেজার সাব্বির খান জানান, মুশফিক অনেকটাই সুস্থ । হাসপাতাল থেকে চলে এসেছে। এখন আমাদের ড্রেসিং রুমে বসে আছে। তার সিটি স্ক্যান করতে হয়নি।

ব্যথাটা পিছনের দিকে হেলমেটের ওপর দিয়ে লেগেছিল, তাই হাতপাতালের চিকিৎসকরা তার মাথার পিছনের ও ঘাড়ের এক্স-রে করেছেন। তাতে কোন রকম খারাপ কিছু পাওয়া যায়নি। তাই হাসপাতাল কর্তৃপক্ষ কিছুক্ষণ নিবিঢ় পর্যবেক্ষণে রেখে তাকে ছেড়ে দিয়েছে। এখন মুশফিক আমাদের সঙ্গে ড্রেসিং রুমে । বল যে জায়গায় আঘাত হেনেছিল, সেখানে একটু ব্যথা আছে। তবে তা সহ্যের মধ্যে।

(দ্য রিপোর্ট/এনপিএস/এনআই/জানুয়ারি ১৬, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর