thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল 24, ৫ বৈশাখ ১৪৩১,  ৯ শাওয়াল 1445

বেরোবির শিক্ষক সমিতিতে নীল দলের জয়

২০১৭ জানুয়ারি ১৬ ১১:২৩:৩০
বেরোবির শিক্ষক সমিতিতে নীল দলের জয়

বেরোবি প্রতিনিধি : রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) শিক্ষক সমিতির ২০১৭ কার্যকরী নির্বাচনে সভাপতি হিসেবে সহযোগী অধ্যাপক ড. আবু সালেহ মোহাম্মদ ওয়াদুদুর রহমান (তুহিন ওয়াদুদ) ও সাধারণ সম্পাদক গোলাম রব্বানী নির্বাচিত হয়েছেন। তারা উভয়ই নীল দল থেকে নির্বাচিত হয়েছেন।

রবিবার (১৫ জানুয়ারি) রাত সাড়ে ৮টায় প্রধান নির্বাচন কমিশনার আলী রায়হান সরকার এ ফল ঘোষণা করেন।

প্রগতিশীল থেকে সমিতির সহসভাপতি ড. পরিমল চন্দ্র বর্মণ, নীল দল থেকে কোষাধ্যক্ষ মাসুদ রানা, প্রগতিশীল থেকে যুগ্ম সম্পাদক আতিউর রহমান নির্বাচিত হয়েছেন।

এ ছাড়া প্রগতিশীল থেকে সমিতির কার্যকরী সদস্য হিসেবে ড. আর এম হাফিজুর রহমান (সেলিম), ড. মোহাম্মদ নুর আলম সিদ্দিক, শামসুজ্জামান, আসিফ আল মতিন, হান্নান মিয়া, ছদরুল ইসলাম সরকার এবং নীল দল থেকে ড. নিতাই কুমার ঘোষ, হারুন আল রশিদ, আনেরায়ারুল আজিম, আশানুজ্জামান নির্বাচিত হয়েছেন।

নির্বাচন কমিশনার ড. মোহাম্মদ রুহুল আমিন ও ড. মোহাম্মদ নজরুল ইসলাম সন্তোষ প্রকাশ করে বলেন, ‘এবারের নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করতে সহযোগিতা করায় প্রগতিশীল ও নীল দলের সকল সদস্যকে শুভেচ্ছা ও অভিনন্দন।’

উল্লেখ্য, বিগত ৩টি নির্বাচনে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ বিভিন্ন পদে আধিপত্য বিস্তার করে আসছিলেন প্রগতিশীল শিক্ষক সমাজ। কিন্তু এবারই প্রথম এ দুটো পদসহ এই সমিতিতে আধিপত্য বিস্তার করার সুযোগ হলো নীল দলের।

(দ্য রিপোর্ট/এইচ/এম/জানুয়ারি ১৬, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর