thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

হাতীবান্ধায় ট্রাক্টরচাপায় শিশু নিহত

২০১৭ জানুয়ারি ১৬ ১১:৪৯:৩০
হাতীবান্ধায় ট্রাক্টরচাপায় শিশু নিহত

লালমনিরহাট প্রতিনিধি : জেলার হাতীবান্ধা উপজেলার আরডিআরএস অফিসের সামনে লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কে ট্রাক্টরচাপায় নয়ন (৭) নামে এক শিশুর মৃত্যু হয়েছে।

সোমবার (১৬ জানুয়ারি) সকাল সাড়ে ৯টার দিকে এ দুর্ঘটনাটি ঘটে। নিহত শিশু নয়ন উপজেলার সিংগীমারী গ্রামের আব্দুস সালামের ছেলে।

এ সময় আরও ৪ জন গুরুতর আহত হয়েছে। আহতদের মধ্যে ৩ জনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে এবং আর একজনকে হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন, নিহতের বড় ভাই নাহিদ হোসেন বন্যা (১৩)। একই এলাকার ফরিদের ছেলে মিজানুর রহমান (১৩), মিন্টু মিয়ার ছেলে মোজাহিদ (১৪)। এ ছাড়া উপজেলার দক্ষিণ গড্ডিমারী গ্রামের সৈয়দ আলীর ছেলে মানিক মিয়া (২৮)।

এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের দ্বায়িত্বরত চিকিৎসক রমজান আলী জানান, নয়ন হাসপাতালে নিয়ে আসার আগেই মারা গেছে। এ ছাড়া গুরুতর আহতদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে এবং একজনকে এখানেই ভর্তি করা হয়েছে।

হাতীবান্ধা থানার উপ-পরিদর্শক (এসআই) আকরামুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সোমবার সকালে একটি ইটবহনকারী ট্রাক্টর নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী একটি অটোরিক্সাকে ধাক্কা দিয়ে সড়কের পাশে একটি গাছের সাথে চাপা দেয়। এতে ঘটনা স্থলেই একজনের মৃত্যু হয় এর্ং এতে আরও ৪ জন আহত হয়।

তিনি আরও বলেন, খবর পেয়ে হাতীবান্ধা ফায়ার সার্ভিস ও থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে। এ ঘটনায় কাউকে আটক করা হয়নি।

(দ্য রিপোর্ট/এইচ/এআরই/এনআই/জানুয়ারি ১৬, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর