thereport24.com
ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল 24, ১০ বৈশাখ ১৪৩১,  ১৪ শাওয়াল 1445

ইব্রার গোলে ম্যানইউর রক্ষা

২০১৭ জানুয়ারি ১৬ ১৩:১৮:৩৬
ইব্রার গোলে ম্যানইউর রক্ষা

দ্য রিপোর্ট ডেস্ক : সম্প্রতি দারুণ ছন্দে রয়েছে ইংলিশ ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড। তবে শেষ ছয় ম্যাচে জিতলেও সবশেষ ম্যাচে হারতেই বসেছিল দলটি। শেষ মুহূর্তে সুইডিশ তারকা জ্লাতান ইব্রাহিমোভিচের গোলে ১ পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ে জোসে মরিনহোর শিষ্যরা।

রবিবার রাতে ঘরের মাঠ ওল্ড ট্রাফোর্ডে লিভারপুলকে আতিথ্য জানায় ম্যানইউ। আর প্রতিপক্ষের মাঠে খেলতে নেমে প্রথমার্ধেই জেমস মিলনারের পেনাল্টি গোলে এগিয়ে যায় লিভারপুল। তবে শেষ দিকে ইব্রার গোলে ড্র নিয়ে মাঠ ছাড়ে ম্যানইউ।

ম্যাচের ২৭তম মিনিটে এগিয়ে যায় লিভারপুল। নিজেদের ডি বক্সের ভেতর ডেজান লোবরানকে বাধা দিতে গিয়ে ম্যানইউ তারকা পল পগবার হাতে বল লাগলে পেনাল্টির বাঁশি বাজান রেফারি। স্পট-কিক থেকে গোল করে লিভারপুলকে এগিয়ে নেন মিলনার।

এরপর খেলা শেষ হওয়ার ছয় মিনিট আগে ম্যানইউকে সমতায় ফেরান ইব্রা। মারোয়ান ফেলাইনির হেড থেকে বল পেয়ে নিচু হেডে নির্ভুল লক্ষ্যভেদ করেন তিনি। ফলে হারের হাত থেকে রক্ষা পায় দল।

এই ড্রয়ে টেবিলের দ্বিতীয় স্থানে ‍ওঠার সুযোগ হারিয়েছে লিভারপুল। ফলে তারা ২১ ম্যাচে ৪৫ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে অবস্থান করছে। আর ৪০ পয়েন্ট নিয়ে ম্যানইউ রয়েছে ষষ্ঠ স্থানে।

(দ্য রিপোর্ট/এনপিএস/এনআই/জানুয়ারি ১৬, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর