thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

এমপি লিটন হত্যা জামায়াতের আরো ৩ নেতাকর্মী আটক

২০১৭ জানুয়ারি ১৬ ১৩:৪৭:৪৬
এমপি লিটন হত্যা জামায়াতের আরো ৩ নেতাকর্মী আটক

গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের সরকারদলীয় সংসদ সদস্য মো. মনজুরুল ইসলাম লিটন হত্যা মামলায় জড়িত সন্দেহে জামায়াতের আরও তিন নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।

সোমবার (১৬ জানুয়ারি) সকালে সুন্দরগঞ্জ উপজেলার ১১নং হরিপুর ইউনিয়নের চর চরিতাপাড়া ও বামনডাঙ্গা ইউনিয়নের রামভদ্র গ্রাম থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন হরিপুর ইউনিয়নের ২নং ওয়ার্ড (চর চরিতাপাড়া) জামায়াতের সভাপতি আলাউদ্দিন, একই ওয়ার্ডের সাবেক সভাপতি রফাত উদ্দিন ও বামনডাঙ্গা ইউনিয়নের রামভদ্র গ্রামের জামায়াতের কর্মী আল আমিন সরকার।

সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আতিয়ার রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, লিটন হত্যা মামলায় জড়িত সন্দেহে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। লিটন হত্যাকাণ্ড নিয়ে থানাহাজতে তাদের জিজ্ঞাসাবাদ করা করা হচ্ছে।

তিনি আরও জানান, আটকদের বিরুদ্ধে সুন্দরগঞ্জ থানায় বিস্ফোরকদ্রব্য আইনে মামলা রয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে তাদের আদালতে পাঠানো হবে।

এ নিয়ে পুলিশ এ হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে অন্তত ৭৫ জনকে আটক করেছে। এর মধ্যে ১০ জনকে ওই মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠিয়ে রিমান্ড চায় পুলিশ। পরে আদালত তাদের রিমান্ড মঞ্জুর করলে সুন্দরগঞ্জ থানা পুলিশের হেফাজতে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

(দ্য রিপোর্ট/এইচ/এম/জানুয়ারি ১৬, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর