thereport24.com
ঢাকা, শুক্রবার, ২৯ মার্চ 24, ১৫ চৈত্র ১৪৩০,  ১৯ রমজান 1445

পিরোজপুর প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদকের মৃত্যু

২০১৭ জানুয়ারি ১৬ ১৯:৫৫:১৫
পিরোজপুর প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদকের মৃত্যু

পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুর প্রেস ক্লাবের আজীবন সদস্য ও সাবেক সাধারণ সম্পাদক এসএম জাহাঙ্গীর কবির (৫৬) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।খুলনার একটি হাসপাতালে সোমবার (১৬ জানুয়ারি) দুপুর সাড়ে ১২টায় ইন্তেকাল করেন। তিনি স্ত্রী ও দুই মেয়েকে রেখে গেছেন।

দীর্ঘদিন ধরে সোরিওসিস রোগে ভুগছিলেন তিনি। মৃত্যুর আগে লিভার সিরোসিসে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন।

অসুস্থ হওয়ার আগ পর্যন্ত তিনি খুলনার দৈনিক পূর্বাঞ্চলের পিরোজপুর প্রতিনিধি পদে দায়িত্ব পালন করেছেন। এছাড়া বিভিন্ন সময়ে দৈনিক দিনকাল, বরিশাল থেকে প্রকাশিত দৈনিক দক্ষিণাঞ্চল, দৈনিক দক্ষিণ কণ্ঠ, সাপ্তাহিক পিরোজপুর বার্তা এবং সাপ্তাহিক উপকূল সমাচার পত্রিকায় কাজ করেছেন।

এছাড়া তিনি পিরোজপুর ডায়াবেটিক সমিতি, আঞ্জুমানে মফিদুল ইসলাম, হার্ট ফাউন্ডেশন পিরোজপুর শাখা, দিশারী শিল্পী গোষ্ঠীসহ বিভিন্ন সামাজিক প্রতিষ্ঠানের সাথে প্রতিষ্ঠাকাল থেকে জড়িত ছিলেন। তিনি ছাত্রজীবনে বিল্পবী ছাত্র ইউনিয়ন এবং শেষজীবনে জাসদের রাজনীতির সাথে জড়িত ছিলেন।

তাঁর মৃত্যুতে পিরোজপুর প্রেস ক্লাব ৩ দিনের শোক কর্মসূচি গ্রহণ করেছে। শোক কর্মসুচির অংশ হিসেবে বিকেল ৫ টায় প্রেস ক্লাবের পক্ষ থেকে মরহুমের প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয়। এ সময় প্রেস ক্লাবের সাবেক সভাপতি মুনিরুজ্জামান নাসিম আলী, গৌতম চৌধুরী, এমএ রব্বানী ফিরোজ, একে আজাদ, বর্তমান সভাপতি শফিউল হক মিঠু, সাবেক সাধারণ সম্পাদক এসএম পারভেজ, শিরিনা আফরোজ, বর্তমান সাধারণ সম্পাদক ফসিউল ইসলাম বাচ্চুসহ প্রেস ক্লাবের নির্বাহী পরিষদের কর্মকর্তা ও ক্লাব সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

গৃহীত অন্যান্য কর্মসুচির মধ্যে ছিল প্রেস ক্লাবে কালো পতাকা উত্তোলন করা, সদস্যদের কালোব্যাচ ধারণ করা, মরহুমের আত্মার মাগফেরাত কামনায় দোয়া মোনাজাত। মাগরিব নামাজ বাদ পিরোজপুর শহরের পুরাতন ঈদগাহ মাঠে তার জানাজা নামাজ শেষে পৌর কবরস্থানে দাফন করা হয়েছে।

(দ্য রিপোর্ট/কেএনইউ/এপি/জানুয়ারি ১৬, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর