thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৭ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

আশুলিয়ায় ২৫ হাজার অবৈধ সংযোগ বিচ্ছিন্ন

২০১৭ জানুয়ারি ১৬ ২২:৩১:২০
আশুলিয়ায় ২৫ হাজার অবৈধ সংযোগ বিচ্ছিন্ন

সাভার প্রতিনিধি : শিল্পাঞ্চল আশুলিয়ায় তিতাস গ্যাসের অভিযানে ২২ কিলোমিটার এলাকা জুড়ে ২ ইঞ্চি ব্যাসের প্রায় ২২ হাজার মিটার পাইপ লাইন ও ২৫ হাজার অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। এ সময় জব্দ করা হয়েছে গ্যাস সংযোগে ব্যবহৃত রাইজার, চুলাসহ নানা উপকরণ।

আশুলিয়ার পুকুরপাড়, কাঠগড়া, কুণ্ডুবাগসহ প্রায় পাঁচটি গ্রামে সোমবার (১৬ জানুয়ারি) দুপুরে প্রায় ২২ কিলোমিটার দৈর্ঘ্যের অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করে তিতাস গ্যাস কতৃপক্ষ।

এ ব্যাপারে সাভার তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশনের ম্যানেজার সিদ্দিকুর রহমান (বিপণন) জানান, দীর্ঘ ৩ বছর ধরে অবৈধভাবে প্রায় ২৫ হাজারেরও অধিক গ্রাহক গ্যাস ব্যবহার করে আসছে। সোমবার নিয়মিত অভিযানের অংশ হিসাবে পুকুরপাড় এলাকায় একটি অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করতে গিয়ে বিপুল পরিমাণ এই অবৈধ সংযোগের সন্ধান পান তারা।

তিনি আরও জানান, অভিযান শেষ হওয়া পর্যন্ত এই অবৈধ গ্যাস সংযোগের সংখ্যা আরও বৃদ্ধি পেতে পারে। এ ব্যাপারে নিয়মিত মামলা দায়ের করার প্রস্তুতি রয়েছে।

এদিকে বৈধ গ্যাস ব্যবহারকারী গ্রাহকরা অবৈধ গ্যাস সংযোগে বিচ্ছিন্নের এই অভিযানকে স্বাগত জানিয়েছেন। তবে নিম্ন আয়ের মানুষ জানান, হঠাৎ করেই বাসা বাড়িতে গ্যাস বন্ধ হয়ে যাওয়ায় তারা বিপাকে পড়েছেন।

(দ্য রিপোর্ট/এমএইচএ/জেডটি/এনআই/জানুয়ারি ১৬, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর