thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

তিন বাংলাদেশিকে ধরে নিয়ে গেছে বিএসএফ

২০১৭ জানুয়ারি ১৬ ২২:৩৬:৪৩
তিন বাংলাদেশিকে ধরে নিয়ে গেছে বিএসএফ

সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরার কাকডাঙ্গা সীমান্ত থেকে তিন বাংলাদেশিকে ধরে নিয়ে গেছে ভারতীয় সীমান্ত রক্ষীবাহিনী (বিএসএফ)।

কাকডাঙ্গায় সোনাই নদী সীমান্তের মেইন পিলার ১৩ এর সাব পিলার ৩ এর কাছ থেকে সোমবার (১৬ জানুয়ারি) সকাল সাড়ে ৮টার দিকে তাদের ধরে নিয়ে যায়। এ রিপোর্ট লেখা পর্যন্ত তাদের ফেরত দেয়নি বিএসএফ।

বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) কাকডাঙ্গা বিওপি কমান্ডার সুবেদার হায়দার আলি জানান, বিএসএফএ’র হাতে আটক তিন ব্যক্তি মূলত চোরাচালানির সঙ্গে জড়িত। তাদের মধ্যে দুইজনের নাম জানা গেছে। এরা হচ্ছে সদর উপজেলার রেউই গ্রামের তজিবর রহমান ও বাবু হাসান। অপরজন প্রতিবন্ধী।

তিনি আরও জানান, সকালে তারা বাংলাদেশ থেকে ভারতে সুপারি পাচারের চেষ্টা করছিল। এ সময় বিজিবির টহল দল তাদের বাধা দিতে স্পিডবোট নিয়ে তাড়া করে। চোরাচালানিরা দ্রুত নদী সাঁতরে ভারতীয় এলাকার মধ্যে চলে যায়। এ সময় বিএসএফ সদস্যরা তাদের আটক করে।

বিজিবি সুবেদার বলেন, এ বিষয়ে তার সাথে ভারতের তারালি বিএসএফ কোম্পানি কমান্ডার এসি মনোজ কুমারের আলোচনা হয়েছে। তিনি তাদের ফেরত দেবেন বলে আশ্বাস দিয়েছেন।

এখনও তাদের ফেরত দেওয়া হয়নি উল্লেখ করে তিনি জানান, রাত ৮টায় বিএসএফ এর পক্ষ থেকে তাদের জানানো হয়েছে আটক তিন বাংলাদেশিকে ভারতের স্বরুপনগর থানায় সোপর্দ করা হয়েছে।

(দ্য রিপোর্ট/এমএইচএ/জেডটি/এনআই/জানুয়ারি ১৬, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর