thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

কারাগার থেকে ছাড়া পেলেন রসরাজ

২০১৭ জানুয়ারি ১৭ ১৩:৫৩:২৪
কারাগার থেকে ছাড়া পেলেন রসরাজ

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : দীর্ঘ আড়াই মাস পর অবশেষে কারামুক্ত হলেন আলোচিত ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে রসরাজ দাস। মঙ্গলবার দুপুর ১২টা ২৫ মিনিটের দিকে ব্রাহ্মণবাড়িয়া জেলা কারাগার থেকে ছাড়া পান তিনি।

কারামুক্ত হয়ে স্বজনদের সঙ্গে বাড়ির পথে রওনা হয়েছেন রসরাজ। বেলা সাড়ে ১১টার দিকে রসরাজের জামিন সংশ্লিষ্ট কাগজপত্র জেলা কারাগারে এসে পৌঁছায়। এর আগে সোমবার সকালে রসরাজ দাসকে জামিন শুনানির জন্য জেলা ও দায়রা জজ আদালতে হাজির করে পুলিশ। পরে শুনানি শেষে বেলা ১১টার দিকে বিচারক মো. ইসমাঈল হোসেন পুলিশের পরবর্তী তদন্ত প্রতিবেদন দাখিল না করা পর্যন্ত রসরাজের জামিন মঞ্জুর করেন।

প্রসঙ্গত, গত বছরের ২৯ অক্টোবর ফেসবুকে ধর্মীয় অবমাননাকর ছবি পোস্টের ঘটনায় পুলিশের দায়ের করা তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) আইনের মামলায় গ্রেফতার হন নাসিরনগর উপজেলার হরিপুর ইউনিয়নের হড়িণবেড় গ্রামের জগন্নাথ দাসের ছেলে রসরাজ দাস (৩০)।

পরে ৮ নভেম্বর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেটের আদালতে রসরাজের জামিনের শুনানি হয়। তবে ওই সময় আদালত রসরাজের জামিন নামঞ্জুর করেন। এরপর ২ ডিসেম্বর জামিন আবেদনের পর জেলা ও দায়রা জজ আদালত শুনানি শেষে ৩ জানুয়ারি পরবর্তী তারিখ ধার্য করেন। ওই দিন আদালত রসরাজের উপস্থিতিতে জামিন শুনানির জন্য ১৬ জানুয়ারি পরবর্তী দিন ধার্য্য করেন।

(দ্য রিপোর্ট/এম/এআরই/এনআই/জানুয়ারি ১৭, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর