thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

ছিনতাইয়ের শিকার

বিমান থেকে ট্রেনে উঠেই খুন প্রবাসী

২০১৭ জানুয়ারি ১৭ ১৪:০৪:৫৪
বিমান থেকে ট্রেনে উঠেই খুন প্রবাসী

গাজীপুর প্রতিনিধি : গাজীপুরে ঢাকা-রাজশাহী রেলরুটে এক মালয়েশিয়া প্রবাসীকে হত্যা করে মালামাল লুটের পর তার লাশ ট্রেন থেকে ফেলে দিয়েছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার (১৭ জানুয়ারি) সকালে গাজীপুর সিটি করপোরেশনের হায়দরাবাদ এলাকার রেললাইনের পাশ থেকে রেলওয়ে পুলিশ লাশটি উদ্ধার করে।

নিহত প্রবাসী শফিকুল ইসলাম (৩৮) সিরাজগঞ্জ সদরের মাঝুয়াইল গ্রামের আলতাফ হোসেনের ছেলে।

গাজীপুর সিটি করপোরেশনের স্থানীয় কাউন্সিলর মাসুদুল হাসান বিল্লাল দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমকে জানান, নিহতের সাথে থাকা পাসপোর্ট থেকে তার পরিচয় পাওয়া গেছে। পাসপোর্টের তথ্য অনুয়ায়ী তিনি গতকাল সোমবার (১৬ জানুয়ারি) রাতে কোয়ালালমপুর বিমানবন্দর থেকে দেশের উদ্দেশ্যে বিমানে চড়েন।

পরে হযরত শাহ জালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছালে বিদেশ থেকে আনা মালামাল নিয়ে বাড়ির উদ্দেশ্যে ট্রেনে চড়েন। বাড়ি যাওয়ার পথেই ছিনতাইকারীর কবলে পড়েন। ছিনতাইকারীরা তার মালামাল লুট করে এবং তাকে হত্যা করে হায়দরাবাদ এলাকায় ট্রেন থেকে ফেলে দেয়। স্থানীয়রা মঙ্গলবার সকালে রেল লাইনের পাশে লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়।

টঙ্গী রেলওয়ে জংশন পুলিশ ফাঁড়ির এসআই আলাউদ্দিন দ্য রিপোর্টকে জানান, খবর পেয়ে লাশ উদ্ধার করি। লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে।

(দ্য রিপোর্ট/কেএনইউ/এআরই/এনআই/জানুয়ারি ১৭, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর