thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

বংশালে জুতার কারখানায় আগুন, দগ্ধ ২

২০১৭ জানুয়ারি ১৭ ১৭:৪২:০৭
বংশালে জুতার কারখানায় আগুন, দগ্ধ ২

দ্য রিপোর্ট প্রতিবেদক : রাজধানীর বংশালে সাত রওজা এলাকায় একটি জুতার কারখানায় আগুন লেগে দুই শ্রমিক দগ্ধ হয়েছেন। এ ঘটনায় ড্রাম পায়ে পরে আহত হয়েছে আরও একজন। মঙ্গলবার (১৭ জানুয়ারি) দুপুর আড়াইটার দিকে আগুনের সূত্রপাত ঘটে।

আহত ও দগ্ধকৃতরা হলেন- তারেক মাহমুদ (২০), কামাল হোসেন (১৭) ও হানিফ মিয়া (৪৭)। তারেকের ২০ শতাংশ ও কামালের ৪৫ শতাংশ পুড়ে গেছে।

দগ্ধকৃত তারেক মাহমুদ দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমকে জানান, বংশালের সাত রওজা এলাকার একটি ভবনের তৃতীয়তলায় ফয়সাল শিবা নামে জুতার কারখানায় ১৫জন শ্রমিক কাজ করছিলেন। তিনি ধারণা করছেন, কেউ একজন সিগারেটের জন্য আগুন ধরালে সেখানে কেমিক্যাল থাকায় পুরো কারখানায় আগুন ধরে যায়। ঘটনাস্থলে আমরা দগ্ধ হই। পরে স্থানীয়রা উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের (ঢামেক) বার্ন ইউনিটে ভর্তি করে।

ফায়ার সার্ভিসের সদর দপ্তরের ডিউটি অফিসার আতাউর রহমান জানান, ঘটনাস্থলে ২টি ইউনিট কাজ করে আগুন নিয়ন্ত্রণে আনা হয়েছে। তবে আগুনের সূত্রপাত জানা যায়নি।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. পার্থ শংকর পাল দ্য রিপোর্টকে জানান, দুই দগ্ধ শ্রমিক বার্ন ইউনিটে ভর্তি হয়েছেন। তবে কামাল হোসেনের অবস্থা আশঙ্কাজনক।

(দ্য রিপোর্ট/আরএস/কেএনইউ/এপি/জানুয়ারি ১৭, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর