thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৭ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

কক্সবাজারে পাইপবোমা তৈরির সরঞ্জামসহ আটক ২

২০১৭ জানুয়ারি ১৭ ২০:১০:১৬
কক্সবাজারে পাইপবোমা তৈরির সরঞ্জামসহ আটক ২

কক্সবাজার প্রতিনিধি : কক্সবাজারে ৭৮টি পাইপবোমা তৈরির সরঞ্জামসহ ২ জনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-৭ (র‌্যাব) সদস্যরা। আটককৃতরা হলো- করিম উল্লাহ (৪০) ও মোহাম্মদ রমিজ (৪২)।

কক্সবাজার শহরের খুরুস্কুল রাস্তার মাথা নামক স্থানে অভিযান চালিয়ে মঙ্গলবার (১৭ জানুয়ারি) দুপুর ১টার দিকে তাদের আটক করা হয়। পরে বিকেল সাড়ে ৪টার দিকে র‌্যাবের কক্সবাজার কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে এ সব তথ্য জানানো হয়।

প্রেস ব্রিফিংয়ে র‌্যাব-৭ এর কক্সবাজার কোম্পানি কমান্ডার লে. কর্নেল আশেকুর রহমান জানিয়েছেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে একটি ব্যাটারি চালিত টমটম গাড়ি থেকে দু’বস্তা বোমা তৈরির সরঞ্জামসহ এই দু’জনকে আটক করা হয়।

প্রেস ব্রিফিংয়ে তিনি আরও বলেন, ধারণা করা হচ্ছে আটককৃত দু’জন কোনো নিষিদ্ধ রোহিঙ্গা সংগঠনের সদস্য। তাদের এবং তাদের পরিবারের বিষয়ে বিস্তারিত খোঁজ নেওয়া হচ্ছে। একই সাথে বোমা তৈরির সরঞ্জামগুলো কোথা হতে এসেছে তা জানার জন্য অনুসন্ধান চলছে। আটককৃতদের জিঙ্গাসাবাদ করে আরও অভিযান চালানো হবে। উদ্ধার করা সরঞ্জামগুলো র‌্যাবের বিশেজ্ঞ দল পরীক্ষা-নিরীক্ষা করছে। আটকদের অধিকতর জিজ্ঞাসাবাদ এবং তদন্ত চলছে।

(দ্য রিপোর্ট/এমএইচএ/জেডটি/এনআই/জানুয়ারি ১৭, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর