thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৫ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

বিজয় দিবস টেনিস এককের সেমিতে আলমগীর

২০১৭ জানুয়ারি ১৭ ২০:১৩:০৯
বিজয় দিবস টেনিস এককের সেমিতে আলমগীর

দ্য রিপোর্ট প্রতিবেদক : বিজয় দিবস টেনিসের পুরুষ এককে সেমিফাইনালে উঠেছেন নরডিক ক্লাবের আলমগীর হোসেন। মঙ্গলবার (১৭ জানুয়ারি) কোয়ার্টার ফাইনালে তিনি হারিয়েছেন অমল রায়কে।

এদিন রমনা টেনিস কমপ্লেক্সে অনুষ্ঠিত শেষ চারের লড়াইয়ে শীর্ষ বাছাই ইঞ্জিনিয়ার্স রিক্রিয়েশন সেন্টারের অমলকে আলমগীর হারিয়েছেন ৬-১ ও ৬-৩ গেমে।

এছাড়া, কোয়ার্টার ফাইনালের অন্যান্য ম্যাচে ৩-৬,৭-৫, ৬-৪ গেমে জয় পেয়েছেন আমেরিকান ক্লাবের মিলন হোসেন। তিনি হারিয়েছেন এলিট টেনিস একাডেমির কাউসার আলীকে। পাবনা স্যামসং এইচ চৌধুরী টেনিস ক্লাবের আনোয়ার হোসেন ৬-২, ৪-৬, ৭-৬ গেমে বৃটিশ হাই কমিশন ক্লাবের রুবেল হোসেনকে এবং পাবনা স্যামসং এইচ চৌধুরী টেনিস ক্লাবের মামুন বেপারী ৬-৩, ৬-২ গেমে এলিট টেনিস একাডেমির ফারুক হোসেনকে পরাজিত করে সেমিফাইনালে উঠেছেন।

মহিলা এককের কোয়ার্টার ফাইনালে বিকেএসপির আফরানা ইসলাম প্রিতি ৬-১,৬-১ গেমে জাতীয় টেনিস কমপ্লেক্সের সাথী সরকারকে, বিকেএসপির জেরিন সুলতানা জলি ৬-৩, ৬-১ গেমে নিজ দলের নদীয়া ইসলামকে, বিকেএসপির ইশিতা আফরোজ ৬-২, ৬-১ গেমে জাতীয় টেনিস কমপ্লেক্সের ফাবিহা লামিসা সুচনাকে পরাজিত করে সেমিফাইনালে উঠেছেন।

বালক একক অনুর্ধ্ব-১৬ গ্রুপে বিকেএসপির ইশতিয়াক ৭-৫, ৪-৬, ৬-৪ গেমে জাফর ইমাম টেনিস কমপ্লেক্সের ইমন ইসলামকে, বিকেএসপির অর্নব সাহা ৬-৪, ৭-৫ গেমে নিজ দলের মেহেদী হাসানকে, এলিট টেনিস একাডেমির জুয়েল রানা ৬-৪, ৬-২ গেমে বিকেএসপির নাসিমুল ইসলাম অমিওকে এবং এলিট টেনিস একাডেমির স্বাধীন হোসেন ৬-২, ৬-০ একই একাডেমির দাইয়ান শেখকে পরাজিত করে সেমিফাইনালে উঠেছেন।

(দ্য রিপোর্ট/এজে/এনআই/জানুয়ারি ১৭, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর