thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৭ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

না’গঞ্জে পরকীয়া নিয়ে সংঘর্ষে আহত ১৫

২০১৭ জানুয়ারি ১৭ ২০:৫৫:৪৯
না’গঞ্জে পরকীয়া নিয়ে সংঘর্ষে আহত ১৫

নারায়ণগঞ্জ প্রতিনিধি : জেলার আড়াইহাজার উপজেলায় পরকীয়াকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে মহিলাসহ অন্তত ১৫ জন আহত হয়েছে। ভাঙচুর করা হয়েছে একটি পাওয়ারলুম কারখানা ও ঘরবাড়ি। মঙ্গলবার (১৭ জানুয়ারি) সকাল ৭টার দিকে তুরকুনী এলাকায় এ ঘটনা ঘটেছে।

আহতরা হলেন- মিনারা (৪০), ইস্রাফিল (১৮), ইউসুফ (৪০), জাকির (২২), ফতেনূর (৩২), শরীফ (৪০), চেহারুন (৫৫), নাসির (১৬), কাউসার (২২), আনোয়ার (৩০) ও মাসুদ (২২)। আহত মাসুদকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে। বাকিরা স্থানীয়ভাবে চিকিৎসা নেয়। সংঘর্ষের সময় আক্তার হোসেনের পাওয়ারলুম কারখানা ও একটি বসতঘর ভাঙচুর করা হয়।

জানা গেছে, উপজেলার আড়াইহাজার পৌরসভাধীন তুরকুনী এলাকায় আক্তার হোসেনের পাওয়ারলুম কারখানার এক নারী শ্রমিকের সাথে পার্শ্ববর্তী বাড়ির মহিজদ্দিনের ছেলে কবির হোসেনের পরকীয়া ও অবৈধ সম্পর্ক আছে বলে এলাকায় প্রচারণা চলে। এ ঘটনাটি নিয়ে এলাকায় কবির হোসেন ও আক্তার হোসেনের লোকজনের মধ্যে বেশ কয়েকদিন ধরে উত্তেজনা চলে আসছিল।

মঙ্গলবার সকালে এ পরকীয়া ও অবৈধ সম্পর্কের ঘটনা নিয়ে উভয়পক্ষের মধ্যে তর্কাতর্কি চলে। একপর্যায়ে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ বেঁধে যায়। সংঘর্ষে মহিলাসহ অন্তত ১৫ জন আহত হয়েছে।

কবির হোসেন জানান, আক্তার ও তার লোকজন তার বিরুদ্ধে অপপ্রচার চালিয়ে তার সম্মান ক্ষুণ্ন করেছে।

অপরদিকে আক্তার হোসেন জানান, কবির হোসেন, তার ভাই মোমেন ও এরশাদসহ ২৫-৩০ জন মিলে দেশীয় ধারালো অস্ত্র, টেঁটা, বল্লম নিয়ে তাদের বাড়িঘর ও পাওয়ারলুম কারখানায় হামলা চালায়।

আড়াইহাজার থানার ওসি শাখাওয়াত হোসেন সংঘর্ষের বিষয়টির সত্যতা স্বীকার করে বলেন, এ ঘটনায় উভয়পক্ষ থানায় অভিযোগ দায়ের করেছেন। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

(দ্য রিপোর্ট/এমএইচএ/এপি/এনআই/জানুয়ারি ১৭, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর