thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

ইনজুরিতে ছিটকে গেলেন বিধ্বংসী ক্রিস লিন

২০১৭ জানুয়ারি ১৮ ১১:১৯:৫৫
ইনজুরিতে ছিটকে গেলেন বিধ্বংসী ক্রিস লিন

দ্য রিপোর্ট ডেস্ক : ঘাড়ের ইনজুরিতে পাকিস্তানের বিপক্ষে শেষ তিনটি ওয়ানডে থেকে ছিটকে গেলেন অস্ট্রেলিয়ান ব্যাটসম্যান ক্রিস লিন। এমনটিই বলা হয়েছে ক্রিকইনফোতে প্রকাশিত এক প্রতিবেদনে।

ক্রিকেট অস্ট্রেলিয়ার (সিএ) এক বিবৃতির বরাত দিয়ে সেখানে বলা হয়েছে, বেশ কিছুদিন যাবৎ ঘাড়ের ইনজুরিতে ভুগছেন ডানহাতি এ মারকুটে ব্যাটসম্যান। যা সেরে উঠতে লিনকে বিশ্রামে থাকতে হবে কয়েক সপ্তাহ।

এই সুবাদে, আগামী ২০ জানুয়ারি নিউজিল্যান্ডের মাটিতে অনুষ্ঠিত হতে যাওয়া তিন ম্যাচের ওয়ানডে সিরিজটিও খেলা হচ্ছে না ২৬ বছর বয়সী এই ব্যাটসম্যানের। তবে, আগামী মাসে ঘরের মাঠে শ্রীলঙ্কার বিপক্ষে টি২০ সিরিজ দিয়ে তিনি মাঠে ফিরবেন বলে মনে করা হচ্ছে।

এদিকে, চলমান বিগ ব্যাসে ব্রিসবেন হিটের হয়েও খেলছিলেন লিন। যেখানে ৭ ম্যাচ শেষে শীর্ষে থেকে এরই মধ্যে সেমিফাইনাল নিশ্চিত করেছে তার দল।

উল্লেখ্য, বিগ ব্যাশে বিধ্বংসী ব্যাটিংয়ের সুবাদে পাকদের বিপক্ষে চলতি পাঁচ ম্যাচ সিরিজ দিয়েই আন্তর্জাতিক ওয়ানডে অভিষেক হয়েছিল লিনের। যেখানে তিনি পাঁচ ম্যাচে রান সংগ্রহ করেছিলেন ৩০৫। যার গড় ছিল ১৫৪.৫০, আর স্ট্রাইক রেট ১৭৭.৫৮। বেস্ট স্কোর ছিল ৯৮ রান। যদিও অভিষেক ম্যাচে খুব বেশি সুবিধা করতে পারেনি এই ব্যাটসম্যান। ব্রিসবেনে অভিষেক ম্যাচে পাকিস্তানের বিপক্ষে মাত্র ১৬ রান করেছিলেন লিন।

(দ্য রিপোর্ট/এজে/এনআই/জানুয়ারি ১৮, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর