thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

আমি অবসর নিইনি : ফন গাল

২০১৭ জানুয়ারি ১৮ ১১:৪৯:৪০
আমি অবসর নিইনি : ফন গাল

দ্য রিপোর্ট ডেস্ক : নেদারল্যান্ডের সাবেক কোচ লুই ফন গাল সোমবার জানিয়েছিলেন, কোচিং ক্যারিয়ার থেকে এবার অবসর নিচ্ছেন তিনি। কিন্তু একদিন বাদেই সেই অবস্থান থেকে সরে এসেছেন দীর্ঘ ২৬ বছরের কোচিং ক্যারিয়ার পার করা এই পেশাদার কোচ। বুধবার স্প্যানিশ এক রেডিওকে দেওয়া সাক্ষাতকারে তিনি জানিয়েছেন, অবসর নয়, আপাতত এক বছরের ‍ছুটিতে আছেন তিনি।

স্প্যানিশ রেডিও কাদেনা সারের সঙ্গে এক সাক্ষাতকারে ফন গাল বলেছেন, ‘না না, আমি অবসর নিইনি। আমি কেবলই এক বছরের ছুটিতে আছি। এরপর আমি সিদ্ধান্ত নেব। এটা নির্ভর করছে আমার কাছে আসা প্রস্তাবের উপর। আগামী জুলাইয়ে সিদ্ধান্ত নেব।’

এর আগে সোমবার ডাচ সরকার কর্তৃক আজীবন সম্মাননা পেয়েছেন ৬৫ বছর বয়সি ফন গাল। সম্মাননা পাওয়ার পর সাংবাদিকদের তিনি বলেছিলেন, ‘গত বছর আমি সরে যাওয়ার কথা বলেছিলাম, তবে সে সময় আমি আসলে বিশ্রামের কথা বলেছি। বিশ্বাস করি ফুটবলে আমি আর কখনও ফেরত আসবো না। এর বড় একটি কারণ হচ্ছে আমার পরিবার। ইতিমধ্যে আমার পরিবারে অনেক কিছু ঘটে গেছে।’

ফন গালের ওই বক্তব্যের প্রেক্ষিতে, ব্যাপক লেখালিখি শুরু হয় বিশ্ব মিডিয়া জুড়ে। এর পরই মূলত নিজের অবস্থান পরিস্কার করেছেন তিনি।

উল্লেখ্য, ২৬ বছরের ক্যারিয়ারে ফন গাল সফলতার সাথে দায়িত্ব পালন করেছেন, ম্যানচেস্টার ইউনাইটেড, বার্সেলোনা, বায়ার্ন মিউনিখ ও নেদারল্যান্ডের মতো সেরা ক্লাবগুলোতে।যদিও, গেল বছর ম্যানচেস্টার ইউনাইটেড থেকে বরখাস্ত করা হয়েছিল তাকে।

(দ্য রিপোর্ট/এজে/জানুয়ারি ১৮, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর