thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

লক্ষ্মীপুরে জেলা ছাত্রলীগের সভাপতিসহ ১০ জনের কারাদণ্ড

২০১৭ জানুয়ারি ১৮ ১৮:৫৮:১৮
লক্ষ্মীপুরে জেলা ছাত্রলীগের সভাপতিসহ ১০ জনের কারাদণ্ড

লক্ষ্মীপুর প্রতিনিধি : জেলার সাবেক নেতাকে কুপিয়ে জখম করা মামলায় লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের সভাপতি চৌধুরী মাহমুদুন্নবী সোহেলসহ ১০ জনকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দিয়েছেন আদালত। বুধবার (১৮ জানুয়ারি) বিকেলে লক্ষ্মীপুর চিফ জুডিশিয়াল আদালতের বিচারক মোহাম্মদ হালিম উল্লাহ চৌধুরী এ রায় দেন।

এদের মধ্যে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাকিব হোসেন লোটাস, সহ-সভাপতি কেএম বাপ্পি কবির (পালসার বাপ্পি) ও যুবলীগ নেতা এহতেশাম হায়দর বাপ্পিকে ৫ বছর করে এবং ছাত্রলীগ নেতা জুয়েল, সজিব, মিরাজকে ১ বছর করে ও জেলা ছাত্রলীগের সভাপতি চৌধুরী মাহমুদুন্নবী সোহেল, তৃণমুল ও ছাত্রলীগ নেতা মানিক, রকি, রুপমকে ১ মাসের কারাদণ্ডাদেশ দেওয়া হয়েছে। এ রায়ে ২জনকে খালাস দেওয়া হয়েছে।

রাষ্ট্রপক্ষের আইনজীবী (পিপি) জসিম উদ্দিন রায়ের বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে, আসামিপক্ষের আইনজীবী এ্যাডভোকেট রাসেল মাহমুদ মান্না বলেন, এ রায়ে আমরা সন্তুষ্ট হতে পারিনি। আমরা উচ্চ আদালতে আপিল করব।

মামলার এজাহার ও আদালত সূত্রে জানা গেছে, ২০১০ সালের ৫ সেপ্টেম্বর রাত সাড়ে ৮টার দিকে লক্ষ্মীপুর শহরের আলিয়া মাদ্রাসা এলাকায় জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আশরাফুল আলমকে পিটিয়ে ও কুপিয়ে মারাত্মক যখম করে। এ ঘটনায় পরদিন ৬ সেপ্টেম্বর আহতের বাবা এ্যাডভোকেট বদরুল আলম বাদি হয়ে মামলা দায়ের করেন।

(দ্য রিপোর্ট/এমএইচএ/এপি/জানুয়ারি ১৮, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর