thereport24.com
ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল 24, ১১ বৈশাখ ১৪৩১,  ১৫ শাওয়াল 1445

ভালোবাসা দিবসে শাহানা কাজীর মিউজিক ভিডিও

২০১৭ জানুয়ারি ১৮ ২১:১৮:৫৬
ভালোবাসা দিবসে শাহানা কাজীর মিউজিক ভিডিও

দ্য রিপোর্ট প্রতিবেদক : আসছে ভালোবাসা দিবসে বাংলাদেশি বংশোদ্ভূত কানাডিয়ান কন্ঠশিল্পী শাহানা কাজীর মিউজিক ভিডিও বাজারে আসবে। বুধবার রাতে (১৮ জানুয়ারি) দ্য রিপোর্ট প্রতিবেদককে বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে জানান শাহানা কাজী।

এ সময় তিনি বলেন, আমার আগের অ্যালবামের বেশকিছু জনপ্রিয় গান নিয়ে মিউজিক ভিডিওটি সাজানো হয়েছে। কানাডার মনোরম সৌন্দর্যমন্ডিত এলাকায় গানগুলোর দৃশ্য ধারণ করা হয়েছে। আমার ভক্ত শ্রোতারা গানের ভিডিও দেখে আনন্দ পাবেন ।

এর আগে কানাডার টরন্টো থেকে গত বছর পহেলা বৈশাখে তিনি তার প্রথম বাংলা গানের অ্যালবাম প্রকাশ করেন। ‘ভালোবাসার কথা’ নামের এ অ্যালবামে গান ছিল নয়টি। সব গান লিখেন কবির বকুল।

শাহেদ কাজীর প্রযোজনায় কানাডার ব্লুসম মিউজিক থেকে প্রকাশিত এ অ্যালবামটি বর্তমানে আই টিউনস, অ্যাপল মিউজিক, আমাজন, স্পটিফাইসহ সব জনপ্রিয় অনলাইন মিউজিক স্টোরে অডিও সিডি, এমপি থ্রি ডিজিটাল ফরম্যাটে এবং স্ট্রিমিং এ বিশ্বব্যাপী পাওয়া যাচ্ছে।

উল্লেখ্য, শাহানা কাজী কানাডার টরন্টোতে একজন প্রবাসী জনপ্রিয় শিল্পী। তিনি টরেন্টোর ইয়র্ক বিশ্ববিদ্যালয় থেকে রাষ্ট্র বিজ্ঞানে পড়াশুনা করেছেন। এছাড়া কানাডার সবচেয়ে মর্যাদাপূর্ণ সঙ্গীত প্রতিষ্ঠান ‘মেরিয়াম স্কুল অফ মিউজিক’ থেকে সঙ্গীতের উপর শিক্ষা নিয়েছেন। ব্যক্তিগত জীবনে সঙ্গীত অনুশীলনের পাশাপাশি তিনি বর্তমানে টরন্টোর একটি আইটি প্রতিষ্ঠানের দায়িত্বশীল পদে রয়েছেন।


(দ্য রিপোর্ট/পি/এনআই/১৮ জানুয়ারি ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর