thereport24.com
ঢাকা, বুধবার, ১৭ এপ্রিল 24, ৩ বৈশাখ ১৪৩১,  ৮ শাওয়াল 1445

কুষ্টিয়ায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে ‘ডাকাত’ নিহত

২০১৭ জানুয়ারি ১৯ ০৯:০১:৩৭
কুষ্টিয়ায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে ‘ডাকাত’ নিহত

কুষ্টিয়া প্রতিনিধি : কুষ্টিয়ার সদর উপজেলার আলামপুরে ডাকাতির প্রস্তুতিকালে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে আমিরুল ইসলাম আমির (৪৫) নামে একজন নিহত হয়েছেন। আহত হয়েছেন পুলিশের দুই সদস্য। ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে দেশে তৈরি একটি এলজি, ৩ রাউন্ড গুলি, ১টি করাত ও ১টি হাসুয়া ।

নিহত আমিরুল ইসলাম আমির কুষ্টিয়া মিরপুর উপজেলার আমবাড়ীয়া গ্রামের মৃত মোসলেম উদ্দিনের ছেলে।

বুধবার ১টার দিকে কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের আলামপুর ৮ মাইল গোরস্তানের কাছে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

কুষ্টিয়া ডিবি পুলিশের পরিদর্শক (ওসি) সাব্বিরুল আলম জানান, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে, সদর উপজেলার কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের আলামপুরে সড়কে ডাকাতির জন্য একদল ডাকাত প্রস্তুতি নিচ্ছে। ডিবি পুলিশ ও আলামপুর ক্যাম্প পুলিশের যৌথ টিম ঘটনাস্থলে গেলে পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত দল পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। পরে পুলিশও পাল্টা গুলি ছুড়লে দু’পক্ষের মধ্যে বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। আধাঘণ্টা বন্দুকযুদ্ধের একপর্যায়ে গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যায় আমিরুল ইসলাম আমির নামের এক ডাকাত। আহত হন পুলিশের এএসআই সোহাগ মিলন ও কনস্টেবল হুমায়ন কবির। এ সময় অন্যরা পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয় ১টি এলজি, ৩ রাউন্ড গুলি, ১টি করাত ও ১টি হাসুয়া।

জানা গেছে, নিহত আমিরুল ইসলাম আমির গণবাহিনীর নেতা কসাই সিরাজের ছোট ভাই । তিনি আন্তঃজেলা ডাকাত দলের সদস্য। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসাতাল মর্গে পাঠিয়েছে।

(দ্য রিপোর্ট/এম/এনআই/জানুয়ারি ১৯, ২০১৬)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর