thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৫ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

ওআইসির বিশেষ সভায় যোগ দিতে মালয়েশিয়া পররাষ্ট্র প্রতিমন্ত্রী

২০১৭ জানুয়ারি ১৯ ১১:১২:৫৬
ওআইসির বিশেষ সভায় যোগ দিতে মালয়েশিয়া পররাষ্ট্র প্রতিমন্ত্রী

মালয়েশিয়া প্রতিনিধি : ইসলামি সহযোগিতা সংস্থার (ওআইসি) ‘৮ম মুসলিম বিজনেস অ্যান্ড ইনভেস্টমেন্ট জোন-২০১৭’ এর মিয়ানমার ইস্যুতে বিশেষ সভায় যোগ দিতে মালয়েশিয়া পৌঁছেছেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী মোহাম্মদ শাহরিয়ার আলম এমপি।

বুধবার স্থানীয় সময় পৌনে ৪টায় তিনি দুবাই থেকে আমিরাত এয়ারলাইন্সের একটি ফ্লাইটে কুয়ালালামপুর আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান।

কুয়ালালামপুর আন্তর্জাতিক বিমানবন্দরে মন্ত্রীকে স্বাগত জানান মালয়েশিয়ায় নিযুক্ত হাইকমিশনার মো. শহীদুল ইসলাম, ডেপুটি হাইকমিশনার ফয়সাল আহমেদ, দূতাবাসের মিনিস্টার ওয়াহিদা আহমেদসহ অন্য কর্মকর্তারা।

এ ছাড়াও বিমানবন্দরে পররাষ্ট্র প্রতিমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানান মালয়েশিয়া আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনের নেতারা।

পররাষ্ট্র প্রতিমন্ত্রী বিমানবন্দরে উপস্থিত নেতাকর্মীদের সঙ্গে কুশল বিনিময় করেন এবং প্রবাসে থেকেও প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে কাজ করে যাওয়ায় সবাইকে ধন্যবাদ জানান।

এ সময় উপস্থিত ছিলেন মালয়েশিয়া আওয়ামী লীগের প্রস্তাবিত কমিটির সভাপতি মকবুল হোসেন মুকুল, সাধারণ সম্পাদক কামাল, মনিরুজ্জামান মনির, শাহিন সরদার, মামুনুর রশিদ, শাখাওয়াত হক জোসেফ, মালয়েশিয়া যুবলীগের আহ্বায়ক তাজকীর আহমদ প্রমুখ।

হাইকমিশন সূত্র জানায়, পররাষ্ট্র প্রতিমন্ত্রী মোহাম্মদ শাহরিয়ার আলম বৃহস্পতিবার ওআইসির সদস্যভুক্ত দেশগুলোর পররাষ্ট্রমন্ত্রীদের মিয়ানমার বিষয়ে বিশেষ সভায় যোগদানের জন্য দুইদিনের সফরে মালয়েশিয়া এসেছেন।

(দ্য রিপোর্ট/এস/এইচ/জানুয়ারি ১৯, ২০১৬)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর