thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৮ মার্চ 24, ১৪ চৈত্র ১৪৩০,  ১৮ রমজান 1445

দ্বিতীয় রাউন্ড থেকেই জকোভিচের বিদায়!

২০১৭ জানুয়ারি ১৯ ১৬:১০:৫০
দ্বিতীয় রাউন্ড থেকেই জকোভিচের বিদায়!

দ্য রিপোর্ট ডেস্ক : বছরের প্রথম গ্র্যান্ড স্লাম টুর্নামেন্টেই অঘটনের শিকার হলেন র‌্যাঙ্কিংয়ের দুই নম্বর তারকা নোভাক জকোভিচ। অস্ট্রেলিয়া ওপেনের দ্বিতীয় রাউন্ডে ১১৭ নম্বর বাছাই ডেনিস স্তোমিনের কাছে হেরে বসেছেন ডিফেন্ডিং চ্যাম্পিয়ন জকোভিচ।

২৯ বছর বয়সি সার্বিয়ান তারকা জকোভিচ এবারই প্রথম কোন গ্র্যান্ড স্লাম টুর্নামেন্টে দ্বিতীয় রাউন্ড থেকে বাদ পড়লেন। ফলে আসরটি শুরু হতে না হতেই ছয়বারের শিরোপা জয়ী জকোর টুর্নামেন্ট শেষ হয়ে গেল।

স্তোমিনের বিপক্ষে লড়াইয়ে বেশ ঘাম ঝরাতে হয়েছে জকোভিচকে। ম্যাচটির প্রথম সেটে লড়াই করলেও ৭-৬ গেমে হেরে যান জকো। পরের দুটি সেটে ৫-৭ ও ২-৬ গেমে অবশ্য জেতেন তিনি। তবে শেষ দুটি সেটে ৭-৬ ও ৬-৪ গেমে হেরে বসেন তিনি। যার ফলে তাকে টুর্নামেন্ট থেকেই বিদায় নিতে হয়েছে।

এদিকে চলতি আসরে উজবেকিস্তানের স্তোমিন সরাসরি সুযোগ পাননি এই টুর্নামেন্টে। অংশগ্রহণের জন্য তাকে ওয়াইল্ড কার্ড নিয়ে আসতে হয়েছে। আর তার কাছেই বাজেভাবে হেরে বসলেন ১২টি গ্র্যান্ড স্লামের মালিক জকোভিচ।

সম্প্রতি বাজে পারফরম্যান্সে ভুগছেন সাবেক নম্বর ওয়ান তারকা জকোভিচ। যার ফলে তিনি গত মৌসুমের শেষ দিকে এসে নিজের শীর্ষস্থানটিও হারিয়েছেন অ্যান্ডি মারের কাছে।

(দ্য রিপোর্ট/এনপিএস/জানুয়ারি ১৯, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর