thereport24.com
ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল 24, ১০ বৈশাখ ১৪৩১,  ১৫ শাওয়াল 1445

সিনেমার গানে বেলাল-পড়শী

২০১৭ জানুয়ারি ১৯ ১৬:১৩:৫৯
সিনেমার গানে বেলাল-পড়শী

দ্য রিপোর্ট প্রতিবেদক : জেসমিন আক্তার নদী পরিচালিত ‘জল শ্যাওলা’ চলচ্চিত্রের একটি গানে কণ্ঠ দিয়েছেন বেলাল খান ও পড়শি। ‘ভাবনা জুড়ে থাকো শুধু তুমি/ কল্পনায় দেখি তোমায় শুধু আমি/ এসোনা তুমি মনের দেশে/ হৃদয় জমিনে আলতো হেসে’ এমন গীতিকথার গানটি লিখেছেন জিয়া উদ্দিন আলম। সুর করেছেন আনোয়ার শিকদার টিটোন।

পড়শী বলেন, ‘অসাধারণ ভালো লাগার একটি গান। কথাগুলো খুবই চমৎকার। এখানে ভালোবাসার আবেশ ছড়িয়ে রয়েছে। বেলাল ভাইয়ের সাথে কণ্ঠ দিতে পেরে ভালো লাগছে। আশা করি গানটি সকলের হৃদয় ছুঁয়ে যাবে।’

এদিকে গতকাল বুধবার (১৮ ডিসেম্বর) থেকে বিক্রমপুরের তালতলায় শুরু হয়েছে ‘জল শ্যাওলা’ শিরোনামের সিনেমার শুটিং। এ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করছেন চিত্রনায়ক সাইমন সাদিক ও নবাগত চিত্রনায়িকা মানষী প্রকৃতী।

টাইমস্ ওয়ার্ন্ড মিডিয়া লি. প্রযোজিত সিনেমাটিতে আরো অভিনয় করছেন মাসুম রেজা, রেহেনা জলি, ফারুক মজুমদার, রিপন খান, সীমান্ত, জিসান, সুজন মাজাহার, অপ্সরা মনি, মাস্টার ইমন, রাজু অনিক, তানিশা, তানভীর প্রমুখ।

সিনেমাটির গল্প লিখেছেন আসাদুজ্জামান বাবলু ও চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন তারিকুল ইসলাম ভূইয়া। ক্যামেরায় রয়েছেন সবুজ। ফাইট ডিরেক্টর আরমান, সম্পাদনায়- আবুল হোসেন, মেকআপে রয়েছেন জাহাঙ্গীর।

‘জল শ্যাওলা’সিনেমায় মোট পাঁচটি গান থাকবে। সংগীত পরিচালনা করছেন আনোয়ার সিকদার টিটন। গানের কথা লিখেছেন গাজী মাজহারুল আনোয়ার, খায়রুল বাশার হিরন এবং জিয়াউদ্দিন আলম।

(দ্য রিপোর্ট/পিএস/জানুয়ারি ১৯, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর