thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১১ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

মার্কিন মুল্লুকে প্রিয়াঙ্কার আরেকটি সাফল্য

২০১৭ জানুয়ারি ১৯ ১৬:২২:৫৮
মার্কিন মুল্লুকে প্রিয়াঙ্কার আরেকটি সাফল্য

দ্য রিপোর্ট ডেস্ক : ফেভারিট ড্রামাটিক টিভি অভিনেত্রীর পুরস্কার জিতেছেন ভারতীয় তারকা অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। আমেরিকান টিভি সিরিজ ‘কোয়ান্টিকো’তে এফবিআই প্রতিনিধি থেকে সিআইএ এজেন্ট অ্যালেক্স পারিশ চরিত্রে অভিনয়ের জন্য তিনি এ পুরস্কার জিতেছেন।

যুক্তরাষ্ট্রে লসঅ্যাঞ্জেলেসে বুধবার (১৮ জানুয়ারি) অনুষ্ঠিত হল পিপল’স চয়েস অ্যাওয়ার্ডসের ৪৩তম আসর। সেখানেই প্রিয়াঙ্কার হাতে এই পুরস্কার তুলে দেয়া হয়। এই বিভাগে মনোনয়ন পেয়েছিলেন হলিউড অভিনেত্রী ভিওলা ডেভিস, টারাজি পি. হেনসন, এলেন পম্পিও, কেরি ওয়াশিংটন এবং প্রিয়াঙ্কা চোপড়া।

এ নিয়ে টানা দ্বিতীয়বার পিপল’স চয়েস অ্যাওয়ার্ডস জিতলেন প্রিয়াঙ্কা চোপড়া। গত বছরও এই পুরস্কার জিতেছেন প্রিয়াঙ্কা। উল্লেখ্য ‘কোয়ান্টিকো’ সিরিজের সুবাদেই বলিউডের গন্ডি পেরিয়ে হলিউডে তারকাখ্যাতি পেয়েছেন প্রিয়াঙ্কা।

এখন চলছে সিরিজটির দ্বিতীয় মৌসুম। আগামী ২৩ জানুয়ারি থেকে এর প্রচার শুরু হবে। ধারাবাহিকটির শুটিং করতে গিয়ে সম্প্রতি আহত হয়েছিলেন প্রিয়াঙ্কা। তবে এখন তিনি পুরোপুরি সুস্থ।

সম্প্রতি পরিবার ও বন্ধুদের সঙ্গে সময় কাটাতে ভারতে ফিরেছিলেন প্রিয়াঙ্কা। এর ফাঁকে বিজ্ঞাপনচিত্রের কাজও করেছেন। এ ছাড়া তার প্রযোজনায় তৈরি হচ্ছে ‘কে রে রাসকালা’। এর আগে মারাঠি ছবি ‘ভেন্টিলেটর’ প্রযোজনা করেন এই অভিনেত্রী।

(দ্য রিপোর্ট/পিএস/জানুয়ারি ১৯, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর