thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল 24, ৫ বৈশাখ ১৪৩১,  ৯ শাওয়াল 1445

যেমন কাটছে সালমার দিনগুলো

২০১৭ জানুয়ারি ১৯ ১৭:৪৬:৪৮
যেমন কাটছে সালমার দিনগুলো

দ্য রিপোর্ট প্রতিবেদক : গানের সঙ্গেই ব্যস্ত সময় কাটাচ্ছেন সঙ্গীতশিল্পী সালমা। কয়েকদিন আগে সঙ্গীত জীবনের ১০ বছর উদযাপন উপলক্ষে বর্ণাঢ্য অনুষ্ঠান আয়োজন করেছিলেন তিনি। সেই অনুষ্ঠানেই ঘোষণা দিয়েছিলেন গানের সঙ্গেই ব্যস্ত থাকতে চান।

বৃহস্পতিবার বিকেলে মুঠোফোনে দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমকে সালমা জানান, স্টেজ কনসার্ট এবং নতুন গানে কণ্ঠ দিচ্ছেন তিনি। সেই সঙ্গে নিয়মিত সঙ্গীতচর্চা করছেন। প্রতিদিনই সকালে সুর সাধনা করছেন।

সালমা আরও জানান, গতকাল বুধবার সন্ধ্যায় ‘দরদ’ শিরোনামের একটি নতুন গানে কণ্ঠ দিয়েছেন। গানটি ‘মনমাঝি’ শিরোনামের একটি অ্যালবামে থাকবে। এছাড়া বেশ কিছু স্টেজ কনসার্ট রয়েছে সামনের দিনগুলোতে।

তিনি বলেন, এ মাসেই ঢাকার বাইরে বেশ কয়েকটি স্টেজ কনসার্ট রয়েছে সেখানে গান করবো। আর প্রতিদিনই এখন গানচর্চা করছি। বেশ কয়েকটি নতুন গানে কণ্ঠ দেয়ার ব্যাপারেও কথা হচ্ছে।

সামনের দিনগুলোতে পরিপূর্ণ একজন সঙ্গীতশিল্পী হিসেবেই সালমাকে সবাই দেখবেন। এমন আশাবাদ ব্যাক্ত করে সালমা বলেন, ‘জীবনের নানা ঘাত-প্রতিঘাত থাকে। এখন গান নিয়ে আছি। সামনের দিনগুলোতে পরিপূর্ণ সঙ্গীতশিল্পী সালমাকে সবাই দেখুক। এটাই আমার চাওয়া।’

(দ্য রিপোর্ট/পিএস/কেএনইউ/জানুয়ারি ১৯, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর