thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

১৪ দিন পর কবর থেকে গৃহবধূর লাশ উত্তোলন

২০১৭ জানুয়ারি ১৯ ২০:১৬:১০
১৪ দিন পর কবর থেকে গৃহবধূর লাশ উত্তোলন

দ্য রিপোর্ট প্রতিবেদক : দাফনের ১৪ দিন পর রাজধানীর দক্ষিণখানের একটি কবরস্থান থেকে তানিয়া রহমান (২২) নামে এক গৃহবধূর লাশ উত্তোলন করা হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টার দিকে দক্ষিণখানের গোয়ালটেক কবরস্থান থেকে নির্বাহী ম্যাজিস্ট্রেটরকিবুর রহমান খানের উপস্থিতিতে লাশ উত্তোলন করা হয়।

নিহত তানিয়া রহমানের স্বামী পিন্টু রহমান দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমকে জানান, তানিয়ার মানসিক রোগী বড় ভাই হারুনকে নিয়ে তারা ৩ জন দক্ষিণখানের গোয়ালটেক সালমা মার্কেট এলাকার ২৪৮ নং টিনসেট নিজ বাড়িতে থাকতেন। বাড়ির পাশে একটি মুদির দোকান চালাতো। গত ৩০ ডিসেম্বর রাত ২টার দিকে তানিয়ার বড় ভাই হারুনের সাথে স্থানীয় মিজান নামের একজনের সাথে ঝগড়া হয়।

এরই জের ধরে পরের দিন (৩১ ডিসেম্বর) বিকেল ৪টার দিকে মিজান, ছোটন, শুভ, সেলিমসহ আরও কয়েকজন মুদির দোকানে হামলা চালায়। এ সময় দোকানে বসা ছিল তানিয়া। তখন তারা তানিয়াকে কুপিয়ে আহত করে। আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসে। পরে উন্নত চিকিৎসার জন্য উত্তরা সিনসিন হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ৫ জানুয়ারি বিকেলে সে মারা যায়।

দক্ষিনখান থানার অফিসার ইনচার্জ (ওসি) তপন কুমার সাহা বিষয়টি নিশ্চিত করে দ্য রিপোর্টকে জানান, নিহতের স্বজনরা না বুঝে ময়নাতদন্ত ছাড়াই ওইদিন রাত ১০টার দিকে লাশ দাফন করে। পরে ৮ জানুয়ারি আসামিদের নামসহথানায় একটি হত্যা মামলা করা হয়।

তিনি আরও জানান, আদালতের নির্দেশে বৃহস্পতিবার সকালে কবর থেকে লাশ উত্তোলন করে ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট এলে বিস্তারিত জানা যাবে।

(দ্য রিপোর্ট/আরএস/কেএনইউ/এপি/জানুয়ারি ১৯, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর