thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

জনগণ আ’লীগকে ৮০% ভোট দেবে : হানিফ

২০১৭ জানুয়ারি ১৯ ২০:৩৭:৩৬
জনগণ আ’লীগকে ৮০% ভোট দেবে : হানিফ

খুলনা ব্যুরো : আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ দলের নেতাকর্মীদের প্রতি বলেন, ‘দেশে গত ৮ বছর ধরে যে উন্নয়ন হয়েছে তা জনগণের মধ্যে সঠিকভাবে প্রচার করতে হবে। তাহলে আগামী সংসদ নির্বাচনে জনগণ আওয়ামী লীগকে ৮০% ভোট দিয়ে প্রমাণ করে দেবে তারা উন্নয়নের পক্ষে এবং সন্ত্রাসীদের বিপক্ষে।’

বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) দুপুরে খুলনা বিভাগীয় প্রতিনিধি সভায় তিনি এ কথা বলেন।

মাহবুব-উল আলম হানিফ বলেন, ‘বিএনপি জামায়াত জোট সরকার বিগত আমলে বিশ্বের কাছে বাংলাদেশকে সন্ত্রাসী ও ব্যর্থ রাষ্ট্র হিসাবে পরিণত করেছিল। আর বিএনপির মহাসচিব ফখরুল ইসলাম বলেছেন- দেশ ধ্বংসর দিকে যাচ্ছে। সে কথার পরিপ্রেক্ষিতে হানিফ বলেন, বিশ্ব ব্যাংকের প্রধানও আজ বাংলাদেশকে উন্নয়নের মডেল হিসাবে আখ্যা দিচ্ছেন।’

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেন, গত দুদিন ধরে মহামান্য রাষ্ট্রপতির একটি বক্তব্য নিয়ে আলোড়ন সৃষ্টি হয়েছে। রাষ্ট্রপতি বলেছেন- ‘নির্বাচন কমিশন গঠন নিয়ে সকল রাজনৈতিক দলের সাথে আলোচনা করেছেন। নির্বাচন কমিশন গঠন সাংবিধানিকভাবে তার এখতিয়ার। তিনি তা করবেন।’ এই সময় রাষ্ট্রপতি আরো বলেছেন, ‘শুধুমাত্র নির্বাচন কমিশনের একার পক্ষে সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়, নির্বাচনকালে সকল রাজনৈতিক দলের সাথে সমঝোতা থাকা দরকার’। তিনি রাষ্ট্রপতির এই বক্তব্যকে স্বাগত ও ধন্যবাদ জানান। বলেন রাষ্ট্রপতির এই বক্তব্য নিয়ে দোল-চোল শুরু হয়েছে।

তিনি আরও বলেন, আমরা যে কোন রাজনৈতিক দলের সাথে আলোচনা করতে পারি। কিন্তু বঙ্গবন্ধুর আত্মস্বীকৃত খুনি, যুদ্ধাপরাধীর মদদদাতা, সন্ত্রাসীদের পৃষ্ঠপোষকতাকারী দলের নেতাদের সাথে আওয়ামী লীগ বৈঠক করতে সম্মত নয়। তারপরও যদি কোন দল মনে করে তাহলে তারা সরকারের কাছে প্রস্তাব দিতে পারে। তাদের সেই প্রস্তাব যদি যৌক্তিক হয় তাহলে সরকার সেটি বিবেচনা করে তাদের সাথে বৈঠকে বসতে পারে। এর বাইরে আর কোন ভাববার সময় নাই।

এমপি আব্দুর রহমানের সভাপতিত্বে প্রতিনিধি সভায় বক্তব্য রাখেন প্রেসিডিয়াম সদস্য পীযূষকান্তি ভট্টাচার্য, আবু সাঈদ আল মামুন স্বপন, এসএম কামাল হোসেন, পারভীন জামান কল্পনা, প্রতিমন্ত্রী ড. বীরেন শিকদার, আলহাজ্ব মিজানুর রহমান মিজান, তালুকদার আব্দুল খালেক প্রমুখ।

এ সময় সেখানে মহানগর শাখার সভাপতি, সাধারণ সম্পাদক, সংসদ সদস্য, জেলা পরিষদ চেয়ারম্যান ও পৌর মেয়রগণের সমন্বয়ে খুলনা বিভাগের তৃণমূল নেতাদের নিয়ে খুলনা বিভাগের বিশেষ প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়।

(দ্য রিপোর্ট/এমএইচএ/এপি/জানুয়ারি ১৯, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর