thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় মারধর

২০১৭ জানুয়ারি ১৯ ২১:৩৮:১৪
প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় মারধর

লালমনিরহাট প্রতিনিধি : জেলার হাতীবান্ধা উপজেলায় প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় স্কুলের ক্লাস রুমের ভিতরে ঢুকে ১০ম শ্রেণির এক ছাত্রীকে পিটিয়েছে আব্দুস সাত্তার নামে এক ছাত্র। এ নিয়ে স্কুলের শিক্ষার্থী ও অভিভাবকদের মধ্যে প্রচণ্ড ক্ষোভের সৃষ্টি হয়েছে।

বৃহস্পতিবার সকালে বিদ্যালয় চলাকালীন সময়ে হাতীবান্ধা উপজেলার পারুলিয়া দ্বিমুখী তফসিলি স্কুল এন্ড কলেজে এ ঘটনা ঘটে।

সরেজমিনে গিয়ে জানা যায়, আব্দুস সাত্তার এসএসসি পরীক্ষার্থী। সে ১০ম শ্রেণীতে ওঠা এক ছাত্রীকে দীর্ঘদিন ধরে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। কিন্তু মেয়েটি তার প্রস্তাবে রাজি না হওয়ায় প্রায় সময় রাস্তাঘাটে পথ আটকিয়ে গালিগালাজ করত।

এরই জের ধরে বৃহস্পতিবার স্কুল চলাকালীন সময়ে মাঠের মধ্যে মেয়েটিকে ডাক দিলে সে তা উপেক্ষা করে নিজ ক্লাসে গিয়ে ঢুকে। পরে সাত্তার নিজেই মেয়েটির ক্লাসে ঢুকে সবার সামনে বেশ কয়েকটি থাপ্পার দেয়। শুধু তাই নয় প্রেমের প্রস্তাবে সাড়া না দিলে তাকে মেরে ফেলবে বলে হুমকি দিয়ে দ্রুত শ্রেণীকক্ষ ত্যাগ করে।

মারধরের শিকার মেয়েটি দ্য রিপোর্টকে জানান, সাত্তার আমাকে দীর্ঘদিন ধরে নানাভাবে হয়রানি করে আসছে। সে আমাকে ক্লাসের মধ্যে সবার সামনে পেটানোর পর মেরে ফেলার হুমকি দিয়ে চলে গেছে। তাই বিষয়টি আমি তাৎক্ষণিকভাবে স্কুলের প্রধান শিক্ষকসহ অন্যান্য শিক্ষকদের জানিয়েছি। স্যাররা তাকে নোটিশ দিয়ে ডেকে দৃষ্টান্তমূলক শাস্তি দিবেন বলে আমাকে কথা দিয়েছেন।

এ বিষয়ে ছাত্রীর বাবা জানান, স্কুলের ক্লাসের মধ্যে ঢুকে আমার মেয়েকে একটি ছেলে পিটিয়ে পালিয়ে গেল। অথচ বিদ্যালয়ের শিক্ষকরা তাকে আটকাতে পারলো না। অসুস্থ মেয়েকে চিকিৎসা দেওয়ার পর আইনের আশ্রয় নেওয়া হবে।

এ বিষয়ে পারুলিয়া দ্বিমুখী তফসিলি স্কুল এন্ড কলেজের প্রধান শিক্ষক অনিলচন্দ্রের মুঠোফোনে অসংখ্যবার কল দেওয়া হলে তিনি তা রিসিভ করেননি।

(দ্য রিপোর্ট/কেএনইউ/এপি/জানুয়ারি ১৯, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর