thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

শেরপুরে প্রতিপক্ষের হামলায় কলেজছাত্র খুন

২০১৭ জানুয়ারি ১৯ ২২:০৪:২৬
শেরপুরে প্রতিপক্ষের হামলায় কলেজছাত্র খুন

শেরপুর প্রতিনিধি : প্রতিপক্ষের লাঠির আঘাতে শেরপুরের নকলায় সজল (২২) নামে এক কলেজছাত্র খুন হয়েছে। ঘটনায় জড়িত অভিযোগে দুই নারীসহ ৩ জনকে আটক করেছে নকলা থানা পুলিশ। আটকরা হলেন- আজু মালা, লাইলী ও আল-আমীন।

বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) দুপুরে উপজেলার বানেশ্বরদী ইউনিয়নের কবুতরমারী গ্রামের চাড়িয়ানা পাড়ায় ঘটনাটি ঘটেছে। নিহত সজল ওই এলাকার সুলতান মিয়ার ছেলে এবং শেরপুর সরকারি কলেজের প্রথম বর্ষের ছাত্র।

পরিবার ও এলাকা সূত্রে জানা গেছে, ১৫ শতাংশ জমি নিয়ে দীর্ঘদিন ধরে একই এলাকার চাচাত দুই ভাই সুলতান মিয়া ও আব্দুল মোতালেবের দ্বন্দ্ব চলে আসছিল। বৃহস্পতিবার দুপুর দেড়টায় মোতালেব তার তিন ছেলে ইসমাইল, ইব্রাহীম, আল-আমীন ও তার বোন টিকরা কান্দির আমজাদ আলীর স্ত্রী আজু মালা এবং তার ছেলে ইব্রাহীমের স্ত্রী লাইলীকে নিয়ে জোরপূর্বক ওই জমি দখল করতে গেলে সুলতান ও তার ছেলে সজল বাধা দেয়। কথাকাটাকটির একপর্যায়ে প্রতিপক্ষের লাঠির আঘাতে ঘটনাস্থলেই সজল মারা যায়। পরে স্থানীয়রা সজলকে উদ্ধার করে নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম হায়দার ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এ বিষয়ে একটি হত্যা মামলার প্রক্রিয়া চলছে।

(দ্য রিপোর্ট/এমএইচএ/এপি/এনআই/জানুয়ারি ১৯, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর