thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৭ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

জাতীয় দলের ফুটবলারদের দুই ধাপে কন্ডিশনিং ক্যাম্প

২০১৭ জানুয়ারি ১৯ ২২:২২:২৭
জাতীয় দলের ফুটবলারদের দুই ধাপে কন্ডিশনিং ক্যাম্প

দ্য রিপোর্ট ডেস্ক : আগামী ২২ জানুয়ারি থেকে দুই ধাপে শুরু হচ্ছে জাতীয় ফুটবল দলের কন্ডিশনিং ক্যাম্প। ২০ দিনব্যাপী এই ক্যাম্প অনুষ্ঠিত হবে বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান বিকেএসপিতে। বৃহস্পতিবার সাংবাদিকদের এ তথ্য দিয়েছেন জাতীয় দলের ম্যানেজার সত্যজিৎ দাস রুপু। এর আগে ন্যাশনাল টিমস কমিটি সভা শেষে কন্ডিশনিং ক্যাম্প ২০ জানুয়ারি শুরু হবে বলে জানিয়েছিলেন কমিটির চেয়ারম্যান কাজী নাবিল আহমেদ।

কন্ডিশনিং ক্যাম্পের জন্য দু্ই ক্যাটাগরিতে মোট ৬২ জন ফুটবলারকে নির্বাচন করা হয়েছে। এদের মধ্যে সিনিয়র ক্যাটাগরিতে রয়েছেন ৩৩ জন, আর জুনিয়র ক্যাটাগরিতে রয়েছেন ২৯ জন।

এদিন ক্যাম্পে ডাক পাওয়া ফুটবলারদের নাম ঘোষণা করেন ম্যানেজার সত্যজিৎ দাস রুপু। এ সময় উপস্থিত ছিলেন, টিম অফিসিয়াল আমিরুল ইসলাম বাবু, ফিটনেস কোচ জন হুইটেল, গোলরক্ষক কোচ রায়ান স্যানফোর্ড ও কোচ গোলাম আজিজ জিলানি।

সাংবাদিকদের রুপু জানিয়েছেন, সিনিয়রদের নিয়ে ৩৩ জনের তালিকা করা হয়েছে প্রথম ভাগের জন্য। তারা ২২ জানুয়ারি সকাল ১১টায় রিপোর্ট করবেন বিকেএসপিতে। এরপর ২ ফেব্রুয়ারি তাদের বিদায় দিয়ে পরের দিন দ্বিতীয় ভাগের ২৯ জন নিয়ে শুরু হবে ক্যাম্প। যা চলবে ১২ ফেব্রুয়ারি পর্যন্ত।

(দ্য রিপোর্ট/এজে/এনআই/জানুয়ারি ১৯, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর