thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

যেমন কাটছে মাহির ছুটির দিনগুলো

২০১৭ জানুয়ারি ২১ ০৯:২৯:৪১
যেমন কাটছে মাহির ছুটির দিনগুলো

দ্য রিপোর্ট প্রতিবেদক : দারুণ ফুরফুরে মেজাজে আছেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। জানুয়ারি মাসের পুরোটা সময় স্বামী এবং বাবা-মার সঙ্গেই সময় কাটাচ্ছেন এই অভিনেত্রী। ফেব্রুয়ারি থেকে আবারো শুটিং শুরু করবেন।

গত বছরের শেষ দিন পর্যন্ত ছবির শুটিং নিয়ে ব্যস্ত ছিলেন মাহি। এরপরই এক মাসের জন্য ছুটিতে যান মাহি। এই এক মাস কোন কাজ নয়, শুধুই পরিবারকে সময় দেবেন বলে জানিয়েছিলেন। তবে কেমন কাটছে মাহির ছুটির দিনগুলো?

জানা গেছে, স্বামীর বাড়িতে বেশ ফুরফুরে মেজাজে রয়েছেন এ নায়িকা। মধ্যরাতে স্বামীর সঙ্গে ঘুরতেও বের হচ্ছেন। বৃহস্পতিবার রাতে ফেসবুকে স্বামীর সঙ্গে ঘোরাঘুরির কিছু ছবি শেয়ার করেন মাহি। সিলেটের কাজীর বাজার সেতুতে তারা মধ্যরাতে ছবিগুলো তোলেন।

সিলেটে শীতের পিঠা, আড্ডা, খাওয়া-দাওয়া’সহ বেশ আনন্দের সময় কাটাচ্ছেন মাহি।

গত বছর বিয়ে এবং দুটি চলচ্চিত্র মুক্তি নিয়েই আলোচনায় ছিলেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। সিলেটের ছেলেকে বিয়ে এবং ‘কৃষ্ণপক্ষ’ ও ‘অনেক দামে কেনা’ এই ছিলো মাহির আলোচনায় থাকার কারণ।

এর পর অনেকেই ভেবেছিলেন বিয়ের পর আর সিনেমায় দেখা যাবে না মাহিকে। কিন্তু মাহি আবারো পুরোদমেই সিনেমায় অভিনয় করছেন। গত বছরের শেষ দিন পর্যন্ত ‘প্রেমের বাঁধন’ ছবির শুটিং করেছেন।

এছাড়া বদিউল আলম খোকনের ‘তুমি আমার প্রিয়া’ ছবিতে দেশের শীর্ষ মডেল চরিত্রে অভিনয় করবেন মাহিয়া মাহি। তার বিপরীতে আরিফিন শুভকে দেখা যাবে বলে নির্মাতা সূত্রে জানা গেছে। তবে এখনও তা চূড়ান্ত হয়নি।

বর্তমানে মাহির হাতে আছে ‘ঢাকা অ্যাটাক’, ‘হারজিৎ’, ‘পলকে পলকে তোমাকে চাই’, ‘গোলাপতলীর কাজল’, ‘প্রেমের বাঁধন’, ‘জান্নাত’, ‘ফালতু’ ও ‘নক্ষত্রের রাত’সহ আরও কিছু সিনেমা।

এর মধ্যে মুক্তির মিছিলে রয়েছে আরিফিন শুভর বিপরীতে করা ‘ঢাকা অ্যাটাক’। বাকি সিনেমার কয়েকটি এখনো শুটিং ফ্লোরে গড়ায়নি।

(দ্য রিপোর্ট/পিএস/এআরই/এনআই/জানুয়ারি ২১, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর