thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৬ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

নিখোঁজের ১১ দিন পর ফিরলেন আরও ২ নেতা

২০১৭ জানুয়ারি ২১ ১০:১৭:১৪
নিখোঁজের ১১ দিন পর ফিরলেন আরও ২ নেতা

গাইবান্ধা প্রতিনিধি : এবার নিখোঁজের ১১ দিন পর গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলা আওয়ামী লীগ নেতা মাইদুল ইসলাম প্রিন্স ও যুবদল নেতা শফিউল ইসলাম শাপলা নিজবাড়িতে ফিরেছেন।

শুক্রবার গভীর রাতে তাদের দুজনকে দিনাজপুর জেলার পার্বতীপুর উপজেলার খোলাহাটি এলাকা থেকে পরিবারের লোকজন তাদের মাইক্রোবাসে করে বাড়ি নিয়ে আসেন।

মাইদুল ইসলাম প্রিন্স নলডাঙ্গা ইউনিয়ন আ.লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ও শফিউল ইসলাম শাপলা নলডাঙ্গা ইউনিয়ন যুবদলের সহ-সাধারণ সম্পাদক।

শনিবার সকাল সাড়ে ৯টার দিকে নলডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও নলডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. তরিকুল ইসলাম নয়ন তাদের দুজনের বাড়ি ফেরার বিষয়টি নিশ্চিত করে জানান, শুক্রবার রাত ১টার দিকে তার ভাই প্রিন্স ফোন করে জানান, তাদের দুজনকে দিনাজুপুর জেলার পারবর্তীপুর উপজেলার খোলাহাটি এলাকায় রেখে গেছেন কয়েকজন। পরে মাইক্রোবাস নিয়ে গিয়ে তাদের বাড়িতে নিয়ে আসা হয়।

উদ্ধার হওয়া প্রিন্স ও শাপলা বলেন, শুক্রবার রাতে তাদের দুজনকে খোলাহাটি এলাকায় রেখে যায় কয়েকজন। এরপর তারা বিষয়টি তাদের পরিবারকে জানান। তবে কারা তাদের ধরে নিয়ে গেছেন এবং ১১ দিন তারা কোথায় ছিলেন তা জানতে পারেননি। এমনকি যারা তাদের আটক করে রেখেছিলেন তাদেরকেও চিনতে পারেননি।

সাদুল্যাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরহাদ ইমরুল কায়েস জানান, চার নেতা নিখোঁজ হওয়ার ঘটনায় সাদুল্যাপুর থানায় সাধারণ ডায়েরি হয়। এরপর বিভিন্নভাবে তাদের উদ্ধারে তৎপর ছিল পুলিশ। অবশেষে দুজন অক্ষত অবস্থায় বাড়ি ফিরেছেন। এর আগেও নিখোঁজ যুবলীগ নেতা জিম মণ্ডল ও ছাত্রলীগ নেতা সাদেক অক্ষত অবস্থায় বাড়ি ফিরেছেন।

উল্লেখ্য, গত ১০ জানুয়ারি বেলা সাড়ে ১১টার দিকে নলডাঙ্গা রেলগেট থেকে প্রিন্সকে ও কাচারীবাজার এলাকা থেকে শাপলাকে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য পরিচয়ে দিয়ে মোটরসাইকেলে করে তুলে নিয়ে যাওয়া হয়। এ ঘটনায় তাদের পরিবারের পক্ষ থেকে সাদুল্যাপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়। এর আগের দিন ৯ জানুয়ারি রাত ১১টার দিকে সাদুল্যাপুর উপজেলার ৩নং দামোদরপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও আওয়ামী যুবলীগের সিনিয়র সহসভাপতি মনোয়ারুল হাসান জিম মণ্ডল ও দামোদরপুর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি সাদেকুল ইসলাম সাদেকও নলডাঙ্গা যাওয়ার পথে দুর্বৃত্তরা তাদের তুলে নিয়ে যায়।

(দ্য রিপোর্ট/এম/এনআই/জানুয়ারি ২১, ২০১৬)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর