thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

ঢাকা কলেজে ছাত্রলীগের দুইপক্ষের সংঘর্ষ, গুলি

২০১৭ জানুয়ারি ২১ ২২:০৪:০০
ঢাকা কলেজে ছাত্রলীগের দুইপক্ষের সংঘর্ষ, গুলি

দ্য রিপোর্ট প্রতিবেদক : ঢাকা কলেজ শাখা ছাত্রলীগের বিবদমান দুই পক্ষের মধ্যে সংঘর্ষ ও গোলাগুলির ঘটনা ঘটেছে। এতে দুই ছাত্র আহত হন। সংঘর্ষের সময় কলেজ ক্যাম্পাসে থাকা সাতটি মোটরসাইকেল পুড়িয়ে দেওয়া হয়।

শনিবার (২১ জানুয়ারি) সন্ধ্যায় ঢাকা কলেজ ক্যাম্পাসে এই সংঘর্ষের ঘটনা ঘটে। তবে আপাতত পরিস্থিতি শান্ত আছে। প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, ঢাকা কলেজে ছাত্রলীগের দুটি গ্রুপ বিদ্যমান। এর একটির নেতৃত্বে আছেন শাখা ছাত্রলীগের আহ্বায়ক নুরে আলম ভূঁইয়া। অন্য পক্ষে আছেন যুগ্ম আহ্বায়ক হিরণ ভূঁইয়া, শেখ রাসেল ও রাসেল মাহমুদ।

নুরে আলম ভূঁইয়া বেশ কিছুদিন ধরেই ক্যাম্পাসের বাইরে অবস্থান করছিলেন। আজ সন্ধ্যায় তাঁর অনুসারীরা ক্যাম্পাসে থাকা অন্য পক্ষের নেতা-কর্মীদের ওপর হামলা চালান। এ সময় ২০ থেকে ২২টি গুলির শব্দ শোনা যায়।

দুই পক্ষের মধ্যে সংঘর্ষের সময় দুজন আহত হলে তাঁদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে পাঠানো হয়। আহত দুজন হলেন রাসেল ও মামুন। সংঘর্ষের পর ছাত্রাবাসটি পুলিশ ঘিরে রেখেছে পুলিশ।

কলেজ ছাত্রলীগের যুগ্ন আহ্বায়ক জালাল উদ্দিন মাহী দ্য রিপোর্টকে বলেন, আমি একটা কাজে বাহিরে ছিলাম। কিন্তু সন্ধ্যাবেলা জানতে পারি ঢাকা কলেজ ছাত্রলীগের আহ্বায়ক নূরে আলম ভুইঁয়া রাজুর নেতৃত্বে ঢাকা কলেজে বিভিন্ন হলে আমাদের কর্মীদের উপর গুলি চালানো হয়। এতে কয়েকজন আহত হয়েছে। তারা বিভিন্ন ধরনের অস্ত্র দিয়ে হামলা চালায়।

ঘটনা সম্পর্কে জানতে ঢাকা কলেজ ছাত্রলীগের আহ্বায়ক নূরে আলম ভুঁইয়া রাজুর সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তার ফোন বন্ধ পাওয়া যায়।

সংঘর্ষের বিষয়ে র্নিউমার্কেট থানার ওসি আতিকুর রহমান জানান, ঘটনার পর ছাত্রাবাসে অভিযান চলছে। ঘটনার সাথে কারা জড়িত তা আমরা খতিয়ে দেখছি।

(দ্য রিপোর্ট/কেআই/এমএসআর/জানুয়ারি ২১, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর