thereport24.com
ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল 24, ৫ বৈশাখ ১৪৩১,  ১০ শাওয়াল 1445

স্টুয়ার্টের জন্য পাগল ছিলেন ট্রাম্প

২০১৭ জানুয়ারি ২২ ১৭:০২:২৩
স্টুয়ার্টের জন্য পাগল ছিলেন ট্রাম্প

দ্য রিপোর্ট ডেস্ক : ‘টোয়াইলাইট’ খ্যাত অভিনেত্রী ক্রিস্টেন স্টুয়ার্টের জন্য নাকি পাগল ছিলেন মার্কিন যুক্তরাষ্ট্রের বর্তমান প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। ভ্যারাইটি ম্যাগাজিনকে দেওয়া এক স্বাক্ষাতকারে নিজেই এমন তথ্য জানালেন স্টুয়ার্ট।

‘কয়েক বছর আগে ট্রাম্প আমার জন্য পাগল ছিলো। সে আমাকে পাগলের মতো চাইতো’, বলেন ২৬ বছর বয়সী মার্কিন অভিনেত্রী স্টুয়ার্ট।

২০১২ সালে ক্রিস্টেন স্টুয়ার্ট ও তার সাবেক প্রেমিক রবার্ট প্যাটিনসনের সম্পর্কের অবনতি ঘটে। তাদের সম্পর্ক নিয়ে ডোনাল্ড ট্রাম্পের করা একটি টুইট পোস্টের ওপর ভিত্তি করে তিনি এ কথা বলেন।

ওই পোস্টে ট্রাম্প লিখেছিলেন, ‘রবার্ট প্যাটিনসনের উচিত হবে না ক্রিস্টেন স্টুয়ার্টকে ফিরিয়ে নেওয়া। কারণ সে প্যাটিনসনের সঙ্গে খুবই খারাপভাবে প্রতারণা করেছে এবং এটি সে ভবিষ্যতেও করবে।’

২০১২ সালের ওই টুইট পোস্টের কথা স্মরণ করে তিনি বলেন, ‘সে সময় এটা দেখে আমি খুব অবাক হয়েছিলাম। তখন তাকে একজন সাধারণ রিয়েলিটি তারকা হিসেবেই জানতাম। তবে তার পোস্ট দেখে আমার মনে হয়েছিলো, তিনি ঠিকই বলেছেন!’

স্টুয়ার্ট মজা করে যোগ করেন, ‘হয়ত আমার এই কথার প্রেক্ষিতেও তিনি আবার টুইট করে বসতে পারেন!’

‘সানড্যন্স’ চলচ্চিত্র উৎসব ২০১৭-তে প্রদর্শিত হবে স্টুয়ার্টের স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘কাম সুইম’। উৎসবটির শুরুতে থাকবে ট্রাম্প-বিরোধী মিছিল। এতে অংশ নেবেন স্টুয়ার্ট ও ‘কাম সুইম’ দল। সূত্র : ইউএস ম্যাগাজিন।

(দ্য রিপোর্ট/এফএস/জানুয়ারি ২২, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর