thereport24.com
ঢাকা, শনিবার, ২০ এপ্রিল 24, ৭ বৈশাখ ১৪৩১,  ১১ শাওয়াল 1445

আহত পথচারীকে বাঁচাতে গিয়ে আনসার সদস্যসহ নিহত ২

২০১৭ জানুয়ারি ২২ ১৯:০৮:০১
আহত পথচারীকে বাঁচাতে গিয়ে আনসার সদস্যসহ নিহত ২

সাভার প্রতিনিধি : আশুলিয়ায় যাত্রীবাহী বাসচাপায় আহত এক ব্যক্তিকে বাঁচাতে গিয়ে জাহাঙ্গীর আলম (৪০) নামে এক আনসার সদস্যসহ ২ জন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও একজন। রবিবার সকালে নবীনগর-চন্দ্রা মহাসড়কের কবিরপুর ওয়াপদা স্থানে এ সড়ক দূর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে আনসার সদস্য জাহাঙ্গীর আলম বরগুনা জেলার সদর থানার হাউজিবুনিয়া গ্রামের জয়নুদ্দিনের ছেলে। সে পাওয়ার গ্রীড কোম্পানি অব বাংলাদেশ লিমিটেডের আশুলিয়ার কবিরপুর উপকেন্দ্রে দায়িত্বরত ছিলেন। কিন্তু অপর ব্যক্তির নাম-পরিচয় জানা যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, উত্তরবঙ্গ থেকে ঢাকার উদ্দেশ্য ছেড়ে আসা অর্কিড এ্যালিগ্যান্স পরিবহনের একটি যাত্রিবাহী বাস নবীনগর-চন্দ্রা মহাসড়কের কবিরপুর ওয়াপদা এলাকায় পৌঁছালে পিছন থেকে আসা একটি পিকআপ ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে বাসটিকে ধাক্কা দেয়। এ সময় যাত্রিবাহী বাসটি সড়কের পাশে দাঁড়িয়ে থাকা অজ্ঞাত পরিচয়ের এক ব্যক্তিকে চাপা দিয়ে সড়ক থেকে নিচে পড়ে যায়।

পরবর্তীতে আনসার সদস্য জাহাঙ্গীরসহ আরও এক আনসার সদস্য ওই ব্যক্তিকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার জন্য উত্তরবঙ্গ থেকে ছেড়ে আসা অন্য একটি যাত্রীবাহী বাসকে থামানোর সংকেত দেয়। কিন্তু ওই বাসটির চালক গাড়ি না থামিয়ে জাহাঙ্গীরকে চাপা দিয়ে দ্রুত পালিয়ে যায়। আহত হয় তার সাথে থাকা অপর এক আনসার সদস্য।

পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে স্থানীয় ক্লিনিকে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জাহাঙ্গীর ও অজ্ঞাত ব্যক্তির মৃত ঘোষণা করেন। অপর আনসার সদস্য চিকিৎসাধীন রয়েছেন।

সালনা (কোনাবাড়ি) হাইওয়ে থানার সার্জেন্ট বেলাল হোসেন দ্য রিপোর্ট টুয়েন্টিফোর ডটকমকে জানান, নিহত আনসার সদ্যস্যের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এছাড়া অজ্ঞাত পরিচয়ের ওই মরদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

(দ্য রিপোর্ট/কেএনইউ/এপি/জানুয়ারি ২২, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর