thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল 24, ১২ বৈশাখ ১৪৩১,  ১৬ শাওয়াল 1445

বগুড়ায় সৎ মেয়েকে ধর্ষণের দায়ে বাবা আটক

২০১৭ জানুয়ারি ২২ ২০:৩৭:৫৪
বগুড়ায় সৎ মেয়েকে ধর্ষণের দায়ে বাবা আটক

বগুড়া প্রতিনিধি : বগুড়ার শাজাহানপুরে সৎ মেয়েকে ধর্ষণের দায়ে এক বাবাকে আটক করেছে পুলিশ। আটক লম্পট বাবা উপজেলার সুজাবাদ পশ্চিম রাজধানীপাড়ার মৃত খয়বায় আলীর ছেলে কাঠমিস্ত্রি আব্দুল মোত্তালেব (৪৫)। মেয়ের মা জোবেদা বেগম রবিবার (২২ জানুয়ারি) বাদি হয়ে থানায় মামলা দায়ের করেছেন।

জোবেদা বেগম জানান, পূর্বের স্বামীর সাথে ছাড়াছাড়ি হওয়ার পর প্রায় ১০-১২ বছর আগে প্রতিবেশী আব্দুল মোত্তালেবের সাথে তার বিয়ে হয়। তখন থেকেই দ্বিতীয় স্বামীর বাড়িতে ৩ বছর বয়সী শিশু কন্যাকে নিয়ে বসবাস করে আসছে। বর্তমানে তার মেয়ের বয়স ১৫-১৬ বছর। একই বাড়িতে পাশাপাশি দু’টি ঘরের একটিতে স্বামী-স্ত্রী এবং অন্যঘরে মেয়ে থাকতো। মেয়ে বিয়ের উপযুক্ত হওয়ায় তার বিয়ের কথাবার্তা চলছে। এমতাবস্থায় শনিবার (২১ জানুয়ারি) রাতে মেয়ের চিৎকারে এগিয়ে গেলে তার স্বামীর অপকর্মের কথা ফাঁস হয়ে যায় এবং মেয়েটি তার উপর দীর্ঘদিনের নির্যাতনের কথা জানায়।

ভিকটিম মেয়েটি জানায়, তার সৎ বাবা বিভিন্ন সময় বিভিন্ন ধরনের ভয়ভীতি দেখিয়ে তাকে কু-প্রস্তাব দিত এবং জোর-জবরদস্তি করতো। একপর্যায়ে গত বছর ১৬ই ডিসেম্বর রাত ১০টার দিকে ভয়ভীতি দেখিয়ে জোর করে ধর্ষণ করে। তার দুই দিন পরে আবারো তাকে ধর্ষণ করে। এরপর প্রায়ই তাকে কু-প্রস্তাব দিত। শুক্রবার রাত ১১টার দিকে আবারো তাকে ধর্ষণ করে। পরের দিন শনিবার রাতে আবারো তাকে কু-প্রস্তাব দিলে তাতে রাজি না হলে ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে ধর্ষণের চেষ্টা করলে তার চিৎকারে মা জোবেদা বেগম এগিয়ে এলে তার সৎ বাবা পালিয়ে যায়।

ঘটনা জানাজানি হলে স্থানীয় মানবাধিকার কর্মীরা উপজেলা নির্বাহী অফিসার শাফিউল ইসলামকে বিষয়টি জানায়। নির্বাহী অফিসার তাৎক্ষণিক থানা পুলিশকে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে নির্দেশ দিলে অভিযান চালিয়ে লম্পট আব্দুল মোত্তালেবকে আটক করে পুলিশ।

শাজাহানপুর থানার পরিদর্শক (তদন্ত) আব্দুল হাকিম বিষয়টি নিশ্চিত করে জানান, আটক আব্দুল মোত্তালেবকে আদালতে প্রেরণ করা হয়েছে।

(দ্য রিপোর্ট/এমএইচএ/এপি/জানুয়ারি ২২, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর