thereport24.com
ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল 24, ৫ বৈশাখ ১৪৩১,  ৯ শাওয়াল 1445

বাংলাদেশ জনসংযোগ সমিতির নতুন কমিটি

২০১৭ জানুয়ারি ২২ ২১:০০:০৫
বাংলাদেশ জনসংযোগ সমিতির নতুন কমিটি

দ্য রিপোর্ট প্রতিবেদক : জাতীয় প্রেস ক্লাবে গত শনিবার (২১ জানুয়ারি) বাংলাদেশ জনসংযোগ সমিতির অতিরিক্ত সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে ২০১৭-২০১৮ মেয়াদের জন্য ২৯ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয়।

কমিটির সভাপতি হিসেবে মো. মোস্তফা-ই-জামিল ও মহাসচিব হিসেবে মনিরুজ্জামান টিপু নির্বাচিত হয়েছেন। সমিতির অন্য নেতৃবৃন্দ হচ্ছেন-রওশন এ রহমান (সহ- সভাপতি-১), আজম খান (সহ- সভাপতি-২), মো. আবুল কাসেম শিকদার (সহ- সভাপতি-৩), মো. শাহ আলম চৌধুরী (যুগ্ম-মহাসচিব-১), নূর কামরুন্নাহার (যুগ্ম-মহাসচিব-২), শেখ খায়েরুজ্জামান (অর্থ সম্পাদক), শামীম হাসান কল্লোল (সাংগঠনিক সম্পাদক), মো. নুরুজ্জামান (দফতর সম্পাদক), লীনা ফেরদৌস কাকলী (আন্তর্জাতিক সম্পাদক), সুজন মাহমুদ (যোগাযোগ ও প্রচার সম্পাদক), মনোরঞ্জন মন্ডল (প্রকাশনা সম্পাদক), ড. সুস্মিতা দাস (শিক্ষা ও গবেষণা সম্পাদক), উদয় হাকিম (সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক)।

সদস্যবৃন্দ হচ্ছেন : মির্জা তারেকুল কাদের, বজলুল হক রানা, আব্দুল খালেক, মীর মোহাম্মদ মোর্শেদ, পাশা মোস্তফা কামাল, লাবণ্য আহমেদ, মো. শামছুদ্দোহা শিমু, মো. হাবিবুর রহমান, মাহবুব আরা, সঞ্জীব চ্যাটার্জি, আমির হোসেন জনি, তানভীর ফারুক, উত্তম কুমার রায় ও মনিরুল ইসলাম রিন্টু।

(দ্য রিপোর্ট/এপি/এনআই/জানুয়ারি ২২, ২০১৭)

পাঠকের মতামত:

এ বিভাগের অন্যান্য সংবাদ

M

M

SMS Alert

এর সর্বশেষ খবর

- এর সব খবর